1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ১১:৪৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
সাকিবের বদলে নারাইনকে একাদশে চান আকাশ কলকাতার আজকের ম্যাচের একাদশ থেকে বাদ পড়তে যাচ্ছেন সাকিব আল হাসান। দেখে নিন সম্ভাব্য একাদশ শ্রীলঙ্কার বিপক্ষে একমাত্র প্রস্তুতি ম্যাচের দিনটা ছিল ব্যাটসম্যানদের বিস্তারিত👇 কালকের ম্যাচেই বাদ পড়তে পারেন সাকিব! হঠাৎ কেকেআরের ক্যাপ্টেন্সি নিয়ে মুখ খুললেন কার্তিক কেকেআরের ক্যাপ্টেন্সি নিয়ে মুখ খুললেন কার্তিক শ্রীলঙ্কায় প্রস্তুতি ম্যাচে পরিকল্পনা অনুযায়ী ব্যাটিং করতে পেরে দারুণ খুশি নাজমুল হোসেন শান্ত পুরো পাকিস্তান দলের থেকে বেশি বেতন পান কোহলি একাই! বড় বড় দুই সন্তানসহ আয়েশাকে কেন বিয়ে করেন শিখর ধাওয়ানের টেস্টে ধৈর্য নিয়ে খেললেই সাফল্য আসবে : শান্ত

বিসিবির গোপন তথ্যা ফাস করলো মাশরাফি

  • সময় শনিবার, ৩ এপ্রিল, ২০২১
  • ৬৩ পঠিত

বাংলাদেশ ক্রিকেট টিমের সাবেক অধিনায়ক মাশরাফি বিদেশ সফর নিয়ে মুখ খুললেন। বিশেষ করে বিদেশ ট্যুরে গেলে বোর্ড কর্মকর্তা ও ক্রিকেটারদের মধ্যে যে বৈষম্য দেখা যায় তা নিয়ে চাঞ্চল্যকর তথ্য দিলেন সাবেক এই দলপতি। মাশরাফি বলেন, ‘প্রায় ক্ষেত্রেই আপনারা বলেন বা শুনেন ক্রিকেটারদের ফ্যামেলি এই বা সেই।

ক্রিকেটাদের ফ্যামিলিকে ট্যুরে কি বোর্ড টাকা দিয়ে নিয়ে যায় নাকি!ক্রিকেট প্লেয়ারদের ফ্যামিলিকে প্লেয়ারদের নিজের টাকা দিয়ে নিতে হয়। তাদের কে তো ফ্রি নেয় না। ফ্যামেলির জন্য তো তারা(ক্রিকেটার) টিএডিএ পায় না যে তার ওয়াইফ গেছে সাথে। বরং যারা ক্রিকেট বোর্ড থেকে যায় তারা টিএডিএ পায় ৫০০ ডলার করে শুনেছি।

ক্রিকেট প্লেয়াররাও টিএডিএ পায় ট্যুর ফি মিলিয়ে ১০০ ডলার।’ ম্যাশ আরো বলেন, ‘বাংলাদেশের ক্রিকেট প্লেয়াররা যে বেতন পায় তা কোন ভাবেই ইন্টারন্যাশনাল পর্যায়ে মেলানোর দরকার নাই, কারণ তখন প্রশ্ন আসতে পারে ওই লেভেলের ক্রিকেট আ মর'া খেলতে পারি না। কিন্ত যে লেভেলের ক্রিকেট আ মর'া খেলি, সেই লেভেলের সাথে এই বেতন কোনভাবেই মেলে না।

মাশরাফি বলেন, ‘না জিতলে বেতন দিবেন না, এটা কোন কথাই 'হতে পারে না। জেতার কারণ 'হতে পারে বেতন বাড়িয়ে দেওয়া। এটা কেউ হিসাব করে না যে একজন খেলোয়াড়ের ডেডিকেশন লেভেল বেড়ে যেতে পারে, তা হলে পুরস্কার স্বরুপ অফিসে ভাল কাজের জন্য প্রোমোশন দিত না।

মাশরাফি বলেন, ‘ইন্ডিয়ার সাথে মেলানোর দরকার নাই, অস্ট্রেলিয়া-ইংল্যান্ডের সাথে তো মেলানোর প্রয়োজনই নাই। কিন্ত আপনাকে মিনিমাম স্টান্ডার্ড মেন্টেইন করতে হবে। যে কারণে আজকে প্লেয়ারদের মধ্যে টেস্ট খেলার মানসিকতা হারিয়ে যাচ্ছে। ফার্স্ট ক্লাস ক্রিকেট খেলতে চায় না। ট্রাভেল করতে হয় বাসে।

প্লেনের টিকেট দেওয়া হয় না। খেলা থাকে তিন পর পর। যাতায়াতেই দুইদিন চলে যায় প্লেয়ারদের। মাশরাফি বলেন, এরপর প্লেয়ারদের ইনজুরি নিয়ে কিছু কথা বলেন সাবেক এই অধিনায়ক। তিনি বলেন, চারদিনের ম্যাচ খেলতে গিয়ে ইনজুরিতে পড়ে।

তখন তারা খেলতে চায় না। কারণ তারা(প্লেয়ার) মনে করে তাদের বিপিএল মিস হয়ে যাব'ে, ঢাকা লীগ মিস হয়ে যাব'ে। কেননা ক্লাবেই বেশি টাকা। বিপিএল এ যারা টিম কিনছে তারা বেশি টাকা দিচ্ছে। এখন কথা 'হতে পারে, টাকার জন্য ক্রিকেট? কিন্ত টাকার জন্য আপনি চাকরি করেন কেন?

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!