1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০১:৪৪ পূর্বাহ্ন

৩ নম্বরে সাকিব, দেখেনিন ১ম ম্যাচে কলকাতার ১১ সদস্যের একাদশ

  • সময় শনিবার, ৩ এপ্রিল, ২০২১
  • ২৯৮৩ পঠিত

শুরু 'হতে যাচ্ছে ফ্র‍্যাঞ্চাইজি ক্রিকে'টের অন্যতম সেরা টুর্নামেন্ট ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৪তম আসর। এই আসরকে ঘিরে ইতোমধ্যে অনুশীলনে যোগ দিতে শুরু করেছে দলগু'লো। বিদেশি ক্রিকেটাররাও অধিকাংশ পাড়ি জমিয়েছেন ভারতে। আইপিএলের এই আসরে পুরনো দলে আবারও ফিরেছেন সাকিব আল হাসান।

কলকাতা নাইট রাইডার্সের হয়ে শিরোপা জেতা দলে থাকা সাকিবকে পরিকল্পনা করেই নতুন করে দলে নিয়েছে তারা। ৩ কোটি ২০ লাখ রুপিতে কেনা সাকিবও এখন রয়েছেন ভারতে। কোয়ারেন্টিন শেষে ব্যাট-বল হাতে নেমে পড়বেন মাঠে। আগামী ৯ এপ্রিল থেকে শুরু 'হতে যাওয়া আইপিএলে কলকাতা নাইট রাইডার্স নিজেদের প্রথম ম্যাচে মাঠে নামবে ১২ এপ্রিল সানরাইজার্স হায়দ্রাবাদের বিপক্ষে।

এই ম্যাচে কেমন 'হতে পারে কলকাতার একাদশ তা এবার দেখে নেয়া যাক। অধিনায়ক ইয়ন মর'গানের নেতৃত্বে থাকা কলকাতায় বিদেশি ক্রিকেটারের কোটা পূরণে থাকছেন আন্দ্রে রাসেল এবং প্যাট কামিন্স। চতুর্থ বিদেশি ক্রিকেটার যে সাকিব আল হাসানই হচ্ছেন তা আর বলার অ'পেক্ষা রাখে না। মিডল অর্ডারে দলের হাল ধ’রার পাশাপাশি বোলিংয়েও দুর্দান্ত সাকিব।

সুনীল নারাইনের ফর্মহীনতাও সাকিবের অন্তর্ভূক্তির অন্যতম কারন। উইকেটরক্ষক ব্যাটসম্যান হিসেবে একাদশে থাকতে পারেন অ'ভিজ্ঞ দীনেশ কার্তিককে। টপ অর্ডারে ব্যাটিংয়ে শুভম্যান গিল ও রাহুল ত্রিপাঠি 'হতে পারেন সেরা পছন্দ। অন্যদিকে বোলিং বিভাগে সাকিব, রাসেল, কামিন্সদের সাথে যোগ দিতে পারেন শিভাম মাভি কিংবা কুলদীপ যাদবরা।

এক নজরে হায়দ্রাবাদের বিপক্ষে কলকাতা নাইট রাইডার্সের একাদশ শুভম্যান গিল, রাহুল ত্রিপাঠি, ইয়ন মর'গান, নিতিশ রানা, সাকিব আল হাসান, আন্দ্রে রাসেল, প্যাট কামিন্স, কুলদীপ যাদব, দীনেশ কার্তিক, প্র'শিধ কৃষ্ণা, কমলেশ নাগরকুটি/শিভাম মাভি।

প্রস'ঙ্গত, সানরাইজার্স হায়দ্রাবাদ ও কলকাতা নাইট রাইডার্সের সর্বশেষ ৫ দেখায় ৩টি ম্যাচ জিতে নিয়েছে কলকাতা। আর বাকি দুই ম্যাচে জয়ের হাসি ছিল হায়দ্রাবাদের। সর্বশেষ দুই দলের মধকার ম্যাচটি ড্র হলে সুপার ওভারে ওই ম্যাচ জিতে নিয়েছিল কলকাতা।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!