1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৩:০১ পূর্বাহ্ন

নিজেকে মেসি-রোনালদোর চেয়েও সেরা ভাবেন এমবাপে!

  • সময় শনিবার, ৩ এপ্রিল, ২০২১
  • ১২০ পঠিত

বর্তমান ফুটবলের বিশ্বের অন্যতম সেরা তারকা কিলিয়ান এমবাপেকে দলে ভেড়ানোর লড়াইয়ে রয়েছে রিয়াল মা'দ্রিদসহ বিশ্বের আরও কয়েকটি নামীদামী ক্লাব। আসছে মৌসুমে পিএসজিতেই থাকবেন নাকি চলে যাব'েন? চলে গেলে কোন ক্লাবে যাব'েন? যদিও এইসব বি'ষয়ের কোনটাই এখনো নিশ্চিত নয়।

সবসময় খবরের পাতায় থাকা এমবাপে আরও একবার লাইমলাইটে আসলেন তার মন্তব্যের কারণে। সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজেকে যে মেসি এবং রো'নালদোর থেকেও সেরা দাবী করে বসলেন তিনি!

২২ বছর বয়সী এই তারকা বলেন, “অবশ্যই আমা'র ইগো আছে। এটা গু'রুত্বপূর্ণ। কারণ আপনি যখন রুক্ষ অবস্থায় থাকবেন তখন আর কেউ আপনাকে ধাক্কা দেবে না।”

“এবং আপনাকে নিজেকে বোঝাতে হবে যে আপনি পর্বতগু'লোও টপকে উঠতে সক্ষম। মানুষ আপনার ইগোকে বুঝবে না। যখন আপনি ভালো করবেন না তখন এমন কেউ নেই যে আপনার বাসায় এসে আপনাকে বলবে এটা করো। এটা কেবলই আপনার মনের ব্যাপার, শুধু মাত্র আপনার। আপনারনিজের প্রতি আ'ত্মবিশ্বা'স থাকতে হবে যে আপনি সবকিছু করতে সক্ষম।”

যখনই আমি মাঠে প্রবেশ করি, আমি সবসময় নিজেকে বলি যে আমিই সেরা। যদিও আমি যে মাঠে খেলি সেখানে এখনো মেসি এবং রো'নালদো আছে এবং তারা আমা'র থেকেও ভালো প্লেয়ার এবং আমা'র চেয়ে অনেকগু'ন বেশি অর্জন করেছে।”

“কিন্তু আমা'র মাথায় থাকে, আমি সবসময় নিজেকে বলি যে আমিই সেরা। কারণ এভাবে আপনার কোন সীমাব'দ্ধতা থাকে না এবং আপনি আপনার সেরাটা চেষ্টা করতে পারেন।”

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!