1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ১১:৫৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
সাকিবের বদলে নারাইনকে একাদশে চান আকাশ কলকাতার আজকের ম্যাচের একাদশ থেকে বাদ পড়তে যাচ্ছেন সাকিব আল হাসান। দেখে নিন সম্ভাব্য একাদশ শ্রীলঙ্কার বিপক্ষে একমাত্র প্রস্তুতি ম্যাচের দিনটা ছিল ব্যাটসম্যানদের বিস্তারিত👇 কালকের ম্যাচেই বাদ পড়তে পারেন সাকিব! হঠাৎ কেকেআরের ক্যাপ্টেন্সি নিয়ে মুখ খুললেন কার্তিক কেকেআরের ক্যাপ্টেন্সি নিয়ে মুখ খুললেন কার্তিক শ্রীলঙ্কায় প্রস্তুতি ম্যাচে পরিকল্পনা অনুযায়ী ব্যাটিং করতে পেরে দারুণ খুশি নাজমুল হোসেন শান্ত পুরো পাকিস্তান দলের থেকে বেশি বেতন পান কোহলি একাই! বড় বড় দুই সন্তানসহ আয়েশাকে কেন বিয়ে করেন শিখর ধাওয়ানের টেস্টে ধৈর্য নিয়ে খেললেই সাফল্য আসবে : শান্ত

৪ নম্বরে নয় সাকিবকে যে পজিশনে খেলানো হবে জানালেন মরগান

  • সময় শনিবার, ৩ এপ্রিল, ২০২১
  • ১১৪ পঠিত

ফ্র্যাঞ্চাইজি ক্রিকে'টের অন্যতম সেরা আসর ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৪তম আসরে পুরনো দলে ফিরেছেন সাকিব আল হাসান। কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলতে ইতোমধ্যেই ভারতে পাড়ি জমিয়েছেন এই অলরাউন্ডার। সেখানে এক সপ্তাহ কোয়ারেন্টিন শেষে মাঠে নামবেন তিনি। তবে বাকি ক্রিকেটাররা ইতোমধ্যেই কোয়ারেন্টিন চুকিয়ে নেমে পড়েছেন ব্যাট-বল নিয়ে।

আগামী ৯ এপ্রিল থেকে শুরু 'হতে যাওয়া আইপিএলে কলকাতার নেতৃত্ব তুলে দেয়া হয়েছে ইংলিশ ক্রিকেটার ইয়ন মর'গানের হাতে। আন্দ্রে রাসেল, সুনীল নারাইন কিংবা লকি ফার্গু'সেনের মত তারকা বিদেশি ক্রিকেটার রয়েছেন শাহরুখ খানের এই দলে। এর আগে দলটির সহকারী কোচ জানিয়েছিলেন সাকিবকে দলে নেয়ার জন্য আগে থেকেই পরিকল্পনা ছিল তাদের।

দলের মিডল অর্ডারে ব্যাটিং বিভাগ শক্তিশালী করার পাশাপাশি সাকিবের বোলিংটা মিস করতে চায় না কলকাতা। এছাড়া বাংলাদেশের হয়ে তিন ফরম্যাটেই অধিনায়কত্ব করা সাকিবের অধিনায়কত্বের অ'ভিজ্ঞতাটাও তাদের দলের জন্য কাজে লাগাতে চান বলে মন্তব্য করেছিলেন সহকারী কোচ। তবে এবার সাকিবকে নিয়ে কলকাতা অধিনায়ক ইয়ন মর'গানও আশা প্রকাশ করেছেন।

তিনি জানালেন সাকিবকে দলে নিয়ে ব্যাটিং অর্ডারে রদবদল করা হবে এই আসরে। মর'গান বলেন, ‘’গত বছরের খেলা দেখে অনেকেই আমা'দের ব্যাটিং নিয়ে প্রশ্ন তুলেছিলো। তবে আমা'র মতে আমা'দের দলে ওপেনিং থেকে শুরু করে মিডল-অর্ডার প্রত্যেক জায়গায় একাধিক ম্যাচ জেতানো ক্রিকেটার রয়েছে।

দীনেশ কার্তিক, সুনীল নারাইন, আন্দ্রে রাসেল ও সাকিব আল হাসানকে পরিস্থিতি বিবেচনায় ব্যাটিংয়ে রদবদল করা হবে। স'ঙ্গে আছি আমি। তাই আমা'দের দলে একাধিক ব্যাটসম্যান ছন্দে থাকলে বিপক্ষ দলের চিন্তা বাড়বে।‘বিশ্বকাপে সাকিব তিন নম্বরে খুব ভালো করেছে।’ একদিকে করো'না অন্যদিকে ক্রিকেটারদের ইনজুরি এসব কিহু মাথায় রেখেই দল সাজানো হয়েছে বলে জানান কেকেআর অধিনায়ক।

তার মতে দলে বেশ কয়েকজন ম্যাচজয়ী ক্রিকেটার রয়েছে। মর'গান আরও বলেন, ‘’আইপিএল ক্রিকেট বিশ্বের সবচেয়ে বড় টি-২০ প্রতিযোগিতা। এখানে প্রতিটা দল সমান শক্তিশালী। তবে এমন গরম ও পরপর একাধিক ম্যাচ থাকায় দলে ইনজুরি সমস্যা বাড়তে পারে। সেগু'লো মাথায় রেখে দল গড়া হয়েছে।

আমা'দের দলে বেশ কিছু ম্যাচ জেতানো ক্রিকেটার আছে এবং দল তাদের উপর বাড়তি নির্ভরশীল। কিন্তু সেই সাথে এমন কিছু ক্রিকেটার আছে যারা প্রয়োজনে নিজেদের মেলে ধরতে ব'দ্ধ পরিকর। তাই বিপক্ষ দল ও পিচ বিবেচনা করেই চূড়ান্ত একাদশ গড়া হবে।”

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!