1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৯:৪৩ পূর্বাহ্ন

১৭ বলের ম্যাচে মাঠে নেমে এলিসা পেরির অনন্য ইতিহাস

  • সময় বৃহস্পতিবার, ১ এপ্রিল, ২০২১
  • ৭৭ পঠিত

অকল্যান্ডে স্বাগতিক নিউজিল্যান্ড নারী দল এবং অস্ট্রেলিয়া নারী দলের মধ্যকার সিরিজ নির্ধারণী শেষ টি-টোয়েন্টি ম্যাচে বৃষ্টির জন্য কোনো ফলাফল আসেনি। ইডেন পার্কে মাত্র ২.৫ ওভারের খেলা হওয়ার পর বেরসিক বৃষ্টির বাগড়ায় আর মাঠে গড়ায়নি ম্যাচটি। ফলে ১-১ এ সমতায় থেকে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের শিরোপা ভাগ করে নিয়েছে দুইদল।

তবে ১৭ বলের এই ম্যাচে মাঠে নেমেই নতুন ইতিহাস গড়েছেন অস্ট্রেলিয়ার অলরাউন্ডার এলিসা পেরি। মেয়েদের আন্তর্জাতিক টি-টোয়েন্টি ক্রিকে'টে সবচেয়ে বেশি ম্যাচ খেলার রেকর্ডটি এখন অজি তারকার দখলে।বৃহস্পতিবার অকল্যান্ড নিউজিল্যান্ডের বিপক্ষে মাঠে নেমে কিউই সুজি বেটসকে পিছনে ফেলেছেন এলিসা।

এখন পর্যন্ত অস্ট্রেলিয়ার জার্সি গায়ে ১২৩টি ম্যাচ খেলেছেন নারী ক্রিকে'টে গত দশকের সেরা ক্রিকেটার। ১২৩ ম্যাচের টি-টোয়েন্টি ক্যারিয়ারে ২৮.৯ গড়ে ১২৪৩ রান করেছেন এলিসা পেরি, যেখানে তার স্ট্রাইক রেট ১০৬। পাশাপাশি এই সময়টায় ৫.৮৬ ইকোনমিতে ১১৫টি উইকেট নিয়েছেন অজি সুন্দরী।

নারীদের টি-টোয়েন্টি সবচেয়ে বেশি ম্যাচ: ১২৩ ম্যাচ: এলিসা পেরি (অস্ট্রেলিয়া) ১২২ ম্যাচ: সুজি বেটস (নিউজিল্যান্ড) ১১৮ ম্যাচ: ডিন্দ্রা ডটিন (ওয়েস্ট ইন্ডিজ) ১১৮ ম্যাচ: অ্যালিসা হিলি (অস্ট্রেলিয়া) ১১৬ ম্যাচ: ড্যানিয়েল ওয়াট (ইংল্যান্ড)

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!