1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০১:৩৪ পূর্বাহ্ন

আশরাফুল-নাসিরদের বড় দুঃসংবাদ দিলো বিসিবি

  • সময় বৃহস্পতিবার, ১ এপ্রিল, ২০২১
  • ৮৭ পঠিত

করো'নার সংক্রমণ বৃ'দ্ধি পাওয়ায় জাতীয় ক্রিকেট লিগের (এনসিএল) চলমান ২২তম আসরের বাকি চার রাউন্ডের স্থগিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বৃহস্পতিবার (১ এপ্রিল) দ্বিতীয় রাউন্ডের খেলার শেষ দিনে বি'ষয়টি নিশ্চিত করেছে বোর্ডের মিডিয়া বিভাগ। ঠিক কতদিন এনসিএল বন্ধ থাকবে তা জানানো হয়নি বোর্ডের তরফ থেকে।

অর্থাৎ, অনির্দিষ্টকালের জন্যই বন্ধ হয়ে গেল দেশের সবচেয়ে মর'্যাদাপূর্ণ প্রথম শ্রেণির এই টুর্নামেন্টটি। দেশে হু হু করে বাড়ছে করো'নার সংক্রমণ। নতুন করে প্রকো'প দেখা দেওয়ায় সরকার থেকে সর্বোচ্চ সতর্কতা অবলম্বনের নির্দেশনা দেওয়া হয়েছে। গত বছরের শেষদিকে কমতে থাকে ছোঁয়াচে এই ভাইরাসের সংক্রমণ।

এ বছরের শুরুতে অনেকটাই নিয়ন্ত্রণে চলে আসে। ফলে দেশের ঘরোয়া ক্রিকেট শুরুর দিকে ঝুঁকে বিসিবি। কিন্তু এনসিএল দিয়ে খেলা মাঠে গড়াতেই ফের ঊর্ধ্বমুখী হয়ে যায় ভাইরাসটির সংক্রমণ। এমন পরিস্থিতিতে খেলা চালিয়ে যাওয়া কঠিন ও ঝুঁকিপূর্ণ কাজ বটে। কিন্তু খেলোয়াড়দের আর্থিক দিক বিবেচনা করেই শুরু হয়েছিল জাতীয় ক্রিকেট লিগ (এনসিএল)।

বিসিবি তাই সর্বোচ্চ চেষ্টাও করেছে টুর্নামেন্ট মাঠে রাখার। কিন্তু এনসিএলের বেশ কয়েকজন খেলোয়াড়, কোচ ও কর্মকর্তা করো'না আ'ক্রা'ন্ত হওয়ার খবরে শেষমেশ স্থগিতের সি'দ্ধান্তই নিয়েছে বিসিবি। গত ২২ মা'র্চ শুরু হওয়া এনসিএলের ভেন্যু তালিকায় ছিল ঢাকা, খুলনা, বিকেএসপি, রাজশাহী, বরিশাল, রংপুর ও কক্সবাজার।

করো'নার কারণে হোম অ্যান্ড অ্যাওয়ে ভিত্তিতে খেলার ‘বিলাসিতা’ ত্যাগ করে শুধু কক্সবাজার ও বিকেএসপিতে টুর্নামেন্ট চালিয়ে যাওয়ার পরিকল্পনা করেছিল বোর্ড। বাঁধ সেধেছে দলগু'লোতে হানা দেওয়া করো'নার উপস্থিতি। এছাড়া জাতীয় দলের ক্রিকেটাররা ব্যস্ত হয়ে পড়বেন শ্রীলঙ্কা সফর নিয়ে। সব মিলিয়ে এ মুহূর্তে এনসিএল স্থগিত রাখাই উত্তম সমাধান মনে হয়েছে বোর্ডের।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!