1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ১১:১৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
কলকাতার আজকের ম্যাচের একাদশ থেকে বাদ পড়তে যাচ্ছেন সাকিব আল হাসান। দেখে নিন সম্ভাব্য একাদশ শ্রীলঙ্কার বিপক্ষে একমাত্র প্রস্তুতি ম্যাচের দিনটা ছিল ব্যাটসম্যানদের বিস্তারিত👇 কালকের ম্যাচেই বাদ পড়তে পারেন সাকিব! হঠাৎ কেকেআরের ক্যাপ্টেন্সি নিয়ে মুখ খুললেন কার্তিক কেকেআরের ক্যাপ্টেন্সি নিয়ে মুখ খুললেন কার্তিক শ্রীলঙ্কায় প্রস্তুতি ম্যাচে পরিকল্পনা অনুযায়ী ব্যাটিং করতে পেরে দারুণ খুশি নাজমুল হোসেন শান্ত পুরো পাকিস্তান দলের থেকে বেশি বেতন পান কোহলি একাই! বড় বড় দুই সন্তানসহ আয়েশাকে কেন বিয়ে করেন শিখর ধাওয়ানের টেস্টে ধৈর্য নিয়ে খেললেই সাফল্য আসবে : শান্ত একাদশে পরিবর্তন নিয়ে মাঠে নামছে কলকাতা, দেখেনিন একাদশ

মেসিদের সভাপতির সাথে বৈঠক করতে হালান্ডের বাবা ও এজেন্ট এখন বার্সায়

  • সময় বৃহস্পতিবার, ১ এপ্রিল, ২০২১
  • ৮২ পঠিত

বয়স সবে ২০, আগামী জুনে একুশে পা রাখবেন। এরই মধ্যে ইউরোপীয় ফুটবলের নামী-দামী ক্লাবগু'লো তার পিছনে ছুটছে। বরুশিয়া ডটমুন্ডের নরওয়েজিয়ান স্ট্রাইকার আরলিং হালান্ডকে কে না পেতে চায়! বার্সেলোনা, রিয়াল মা'দ্রিদ, ম্যানসিটি আর চেলসি চাহিদারপত্র নিয়ে এই রেসে সবার চেয়ে এগিয়ে। এদিকে স্প্যানিশ সংবাদমাধ্যম ‘মুন্ডো দেপর্তিভো’ জানাচ্ছে, হালান্ডের বার্সেলোনায় পাড়ি জমানোর সম্ভাবনাই সবচেয়ে বেশি। আজ (বৃহস্পতিবার) হালান্ডের বাবা ও তার এজেন্ট বার্সা প্রেসিডেন্ট হোয়ান লাপোর্তার সাথে বৈঠকে বসেছেন।

বয়সের কারনে গত মৌসুম শেষে দীর্ঘদিন ধরে নাম্বার নাইনের সার্ভিস দেয়া লুইস সুয়ারেজকে ছেড়ে দেয় বার্সেলোনা। সুয়ারেজের বিদায়ের পর চলতি মৌসুমে বেশ কয়েকজনকে নাম্বার নাইন পজিশনে খেলিয়েও আশানুরূপ কাউকে এখনও খুঁজে পাননি বার্সা কোচ রো'নাল্ড কোম্যান। তাইতো এক প্রকার বাধ্য হয়েই নতুন কোন স্ট্রাইকারের উপর ভরসা করতে হচ্ছে। এই সময়ে ওই পজিশনে হালান্ডের চেয়ে যোগ্য আর কে আছে! একজন আগ্রাসী স্ট্রাইকার বা নাম্বার নাইনের সবগু'লো গু'ণই এই তরুন মধ্যে আছে।

হোয়ান লাপোর্তা বার্সার প্রেসিডেন্ট নির্বাচিত হওয়ার পর হালান্ডের বার্সার আসার সম্ভাবনা জোরালো 'হতে শুরু করে। কেননা, হালান্ডের এজেন্ট মিনো রাইওয়ালার সাথে বার্সা প্রেসিজেন্টের সুসম্পর্ক দীর্ঘদিনের। আজ মিনো রাইওয়ালা ও হালান্ডের বাবা আলফ ইনজি হালান্ড বার্সেলোনায় এসেছেন। স্প্যানিশ গনমাধ্যম স্পোর্ত দাবি করছে, বার্সা প্রেসিডেন্টের নিরাপত্তারক্ষদীর গাড়িতে করে তাদেরকে বিমানবন্দর ছাড়তে দেখা যায়। এদিকে, ফুটবল দলবদলের বিখ্যাত সাংবাদিক ফ্ যাব'রিজিও রোমানো বলেছেন, বার্সার আসার আগেই নাকি হালান্ডের বর্তমান ক্লাব কর্তাদের সাথে বৈঠক সেরে এসেছেন মিনো রাইওয়ালা ও ইনজি হালান্ড।

আরলিং হালান্ডের বার্সেলোনায় যোগ দেয়ার সম্ভাবনা জোরালো হচ্ছে। তবে তার আগে ১৮০ মিলিয়ন ইউরোর ফায়সালা করতে হবে। কেননা, এই সুপারস্টারকে ছাড়তে ওই পরিমাণ অর্থ দাবি করে বসে আছেন বরুশিয়া ডটমুন্ডের কর্তারা।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!