1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০২:০৬ পূর্বাহ্ন

মার্শের পর আইপিএল থেকে সরে দাঁড়ালেন আরেক অজি পেসার

  • সময় বৃহস্পতিবার, ১ এপ্রিল, ২০২১
  • ৫৫ পঠিত

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) আসন্ন টুর্নামেন্ট থেকে নিজের নাম সরিয়ে নিয়েছে অস্ট্রেলিয়ার পেসার জশ হ্যাজলউড। এর আগে আরেক অজি অলরাউন্ডার মিচেল মা'র্শও না খেলার সি'দ্ধান্ত নেন।

করো'না ভাইরাসের কারণে অনেকদিন ধরেই সুরক্ষা বলয়ে আছেন হ্যাজলউড। আইপিএল চলা অবসর অস্ট্রেলিয়ার কোন খেলা না থাকায় এই সময়টুকু পরিবারের সাথে থাকার সি'দ্ধান্ত নিয়েছেন তিনি। চেন্নাই সুপার কিংসের হয়ে এবারের আসর মাতানোর কথা ছিল তার।

আইপিএল থেকে সরে দাঁড়ানোর বি'ষয়ে তিনি বলেন, “১০ মাস ধরে জৈব সুরক্ষা বলয়ের মধ্যে আছি, এটা দীর্ঘ সময়। বিভিন্ন সময় কোয়ারেন্টিনেও থাকতে হয়েছে। তাই আমি সি'দ্ধান্ত নিয়েছি এই সময়টা ক্রিকেট থেকে বিরতিতে থাকার এবং আগামী দুই মাস অস্ট্রেলিয়ায় নিজ বাড়িতেই কা'টানোর জন্য।”

“সামনে আমা'দের অনেক খেলা আছে। ওয়েস্ট ইন্ডিজে দীর্ঘ সফর 'হতে যাচ্ছে, সেই সাথে বাংলাদেশ সফর আছে। তারপরেই তো বিশ্বকাপ, অ্যাশেজ। মানে অনেক ব্যস্ত সময় আসছে। যেহেতু অস্ট্রেলিয়ার সবসময় এমন সূচিই হয়, তাই এখনই আমা'র সেরা সুযোগ এসেছে মানসিক ও শারিরীকভাবে নিজেকে প্রস্তুত করার। এই সি'দ্ধান্তটা আমি নিয়েছি এবং এটাই সঠিক আমা'র কাছে।”– আরও বলেন তিনি।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!