1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০২:২৪ পূর্বাহ্ন

অকল্যান্ডে বৃষ্টি, জেনে নিন সর্বশেষ আপডেট

  • সময় বৃহস্পতিবার, ১ এপ্রিল, ২০২১
  • ৪১ পঠিত

ওয়ানডে সিরিজের পর টি-টোয়েন্টি সিরিজও হেরেছে বাংলাদেশ। সফরের শেষ ম্যাচটিতে বাংলাদেশের সামনে আরেকটি সুযোগ হারের বৃত্তটা ভাঙার। সেই সুবাদে আজ সিরিজের শেষ ম্যাচে মুখোমুখি বাংলাদেশ- নিউজিল্যান্ড। তবে বৃষ্টির কারণে এখনো টস হয়নি।

পুরো ম্যাচ নিয়েই দেখা দিয়েছে অনিশ্চয়তা। যদিও এখন বৃষ্টি থেমেছে বলে জানা গিয়েছে। এর আগে সকালে একই মাঠে অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ড নারী দলের মধ্যকার টি-টোয়েন্টি ম্যাচ মাত্র ২.৫ ওভার খেলা হওয়ার পরই পরিত্য'ক্ত ঘোষণা করে দেয়া হয়েছে।

এই ম্যাচে খেলা হচ্ছে না নিয়মিত অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদের। তার পরিবর্তে অধিনায়কের দায়িত্বে লিটন দাস। লিটন 'হতে চলেছেন বাংলাদেশের ৭ম টি-টোয়েন্টি অধিনায়ক। এর আগে সংক্ষি'প্ততম ফরম্যাটে বাংলাদেশকে নেতৃত্ব দিয়েছেন যথাক্রমে শাহরিয়ার নাফীস, মো হা'ম্ম'দ আশরাফুল, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাশরাফি বিন মুর্তজা ও মাহমুদউল্লাহ রিয়াদ।

নিউজিল্যান্ডের মাঠে ২৬ হারের রেকর্ড নিয়ে গিয়েছিল বাংলাদেশ। সেদেশের স্বাগতিকদের বিপক্ষে তিন সংস্করণে কখনই না জেতা বাংলাদেশ এবার হেরেছে আরও পাঁচ ম্যাচ। শেষ টি-টোয়েন্টিটাও হারলে ৩২-০ ফল নিয়ে ফিরতে হবে। পীড়াদায়ক এই পরিসংখ্যান খানিকটা হলেও বদলা চান ক্রিকেটাররা।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!