1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ১২:১৫ অপরাহ্ন
শিরোনামঃ
২৮ পেড়িয়ে ২৯ এ পা রাখলেন রাহুল! সাকিবের বদলে নারাইনকে একাদশে চান আকাশ কলকাতার আজকের ম্যাচের একাদশ থেকে বাদ পড়তে যাচ্ছেন সাকিব আল হাসান। দেখে নিন সম্ভাব্য একাদশ শ্রীলঙ্কার বিপক্ষে একমাত্র প্রস্তুতি ম্যাচের দিনটা ছিল ব্যাটসম্যানদের বিস্তারিত👇 কালকের ম্যাচেই বাদ পড়তে পারেন সাকিব! হঠাৎ কেকেআরের ক্যাপ্টেন্সি নিয়ে মুখ খুললেন কার্তিক কেকেআরের ক্যাপ্টেন্সি নিয়ে মুখ খুললেন কার্তিক শ্রীলঙ্কায় প্রস্তুতি ম্যাচে পরিকল্পনা অনুযায়ী ব্যাটিং করতে পেরে দারুণ খুশি নাজমুল হোসেন শান্ত পুরো পাকিস্তান দলের থেকে বেশি বেতন পান কোহলি একাই! বড় বড় দুই সন্তানসহ আয়েশাকে কেন বিয়ে করেন শিখর ধাওয়ানের

মাঠেই অজ্ঞান হয়ে গেলেন রেফারি, বন্ধ হলো ম্যাচ! (ভিডিও)

  • সময় বুধবার, ৩১ মার্চ, ২০২১
  • ১১৩ পঠিত

মাঠে চলছে ফুটবল ম্যাচ। খেলা হয়েছে প্রায় ৮১ মিনিট। এমন সময় অ’জ্ঞান হয়ে যান রেফারি। চারপাশে ছড়িয়ে পড়লো আ”তঙ্ক। বন্ধ হয়ে গেলো ম্যাচ।

এমন ঘটনাই ঘটেছে আফ্রিকান নেশনস কাপের কোয়ালিফা’য়ার পর্বের ম্যাচে। সেই ম্যাচে মুখোমুখি হয়েছিল আইভোরি কোস্ট এবং ইথিয়োপিয়া। খেলার প্রায় দশ মিনিট যখন বাকি, সে সময় রেফারি হঠাৎ অজ্ঞান হয়ে পড়ায় ম্যাচটি বন্ধ করে দিতে বাধ্য হয় কর্তৃপক্ষ।

ম্যাচের ৮১ মিনিটে দেখা যায়, ঘানার রেফারি চার্লস বুলু কিছুটা দিশেহারা আচরণ করছেন। টলমল পায়ে হাঁটছেন। নিজের মধ্যেই যেন নেই তিনি। তাঁকে অস্বাভাবিক আচরণ করতে দেখেই পরিষ্কার বোঝা যাচ্ছিল, তিনি অসুস্থবোধ করছেন। সেটা বুঝতে পেরেই আইভোরি কোস্টের ফুটবলাররা এসে তাঁকে জড়িয়ে ধরেন এবং অন্যরা মেডিক্যাল সাহায্যের জন্য ডাকাডাকি শুরু করেন।

এরপর তাঁকে যখন মাঠের বাইরে নিয়ে আসা হচ্ছিল হঠাৎ করেই চোখ বন্ধ করে দিয়ে মাথাটা পিছনে এলিয়ে দেন বুলু। সে সময় সম্ভবত তিনি জ্ঞান হারিয়ে ফেলেছিলেন। পরে স্ট্রেচারে করে তাঁকে মাঠের বাইরে নিয়ে আসা হয়। মেডিক্যাল টিম দ্রুত তাঁর চিকিৎসা শুরু করেন। যদিও বলা হয়েছিল, যখন তাঁকে মাঠের বাইরে আনা হচ্ছিল, তাঁর জ্ঞান ছিল। তবে রিপোর্ট বলছে, সে সময়ে তিনি অজ্ঞান ছিলেন।

হঠাৎ করে কেন এমন ঘটল, সে বি'ষয়ে এখনও কিছু জানা যায়নি। তবে ওই ম্যাচটি বন্ধ হয়ে যায়। ম্যাচটিতে আইভোরি কোস্ট ৩-১ এগিয়ে ছিল। কিন্তু চতুর্থ রেফারি যিনি ছিলেন, তিনি আবার আইভোরি কোস্টের হওয়ায় নিয়মানুযায়ী এই ম্যাচের দায়িত্ব নিতে পারেননি। স্বভাবতই মাঠের মধ্যে এই নিয়ে প্রায় মিনিট দশেক আলোচনা চলে। এর পর সহকারী রেফারি কেনিয়ার গিলবার্ট ম্যাচ পরিচালনার দায়িত্ব নেন। কিন্তু আর খেলা হয়নি। খেলা না শেষ করিয়েই ম্যাচ শেষের বাঁশি বাজিয়ে দেন গিলবার্ট।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!