1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০৪:৫৪ পূর্বাহ্ন

ভারতীয় তরুণের সেই অজি তরুণীর মন জয়ের পেছনের গল্প

  • সময় শুক্রবার, ৪ ডিসেম্বর, ২০২০
  • ২৪৪ পঠিত

গত কয়েকদিন আগে ভারত-অস্ট্রেলিয়ার ক্রিকেট মাচে এক ভারতীয় তরুণ অস্ট্রেলিয়ার এক তরুণীকে প্রেম নিবেদনের করে। এই ঘটনাটি তখন ক্যামেরায় ধ’রা পড়লে সেটা রীতিমত নেট দুনিয়ায় ভাইরাল হয়ে যায়।

ক্রিকেট ম্যাচে এ ধরনের ঘটনা বেশ হর হা'মেশায় ঘটে থাকে। মাঠে ক্রিকেট খেলা মাঠেই হয়, আর তা নিয়েই সাধারণত মেতে থাকেন দর্শকেরা। কিন্তু গ্যালারিও কখনও কখনও মাঠের খেলোয়াড়়দের ওপর থেকে আলো টেনে নিতে পারে এই ধরনের ঘটনার মাধমে।

ভারতীয় তরুণের নাম দীপেন মান্ডালিয়া ও অস্ট্রেলীয় তরুণীর নাম রোজিলি উইমবুশ। সেদিন অস্ট্রেলিয়ায় একদিনের আন্তর্জাতিকের সিরিজ খেলছিল ভারত। সিরিজের দ্বিতীয় ম্যাচ ছিল সিডনিতে। আর তখনই মাঠে দর্শক-স্ট্যান্ডে দীপেন প্রেম নিবেদন করেন রোজিলিকে।

এ প্রেম নিবেদনের ঘটনা স্টেডিয়ামের ক্যামেরায় ধরে পড়লে ভাইরাল হয়ে যায়। আর সেখানে দেখা যায় তাদের আলি'ঙ্গনাব'দ্ধ ছবি। পরে জানা গিয়েছে, তাদের পরিচয় মোটেও অনেকদিনের নয়। ঠিক দুবছর আগে দীপেন মান্ডালিয়া অস্ট্রেলিয়া গিয়েছিলেন।

সেখানে মেলবোর্নে তিনি যে বাসায় উঠেছিলেন সেখানে আগে থাকতেন রোজিলি। সে ঠিকানায় রোজিলির নামে প্রায়ই চিঠি আসত। ওই চিঠির সূত্রেই তাদের সাক্ষাৎ হয়। সেই সাক্ষাৎ থেকে প্রথমে কফি পান তারপর ডিনার। তাদের দুজনেরই ক্রিকেট নিয়ে তীব্র আগ্রহ। সেটাই তাদের সম্পর্ককে আরও গাঢ় করতে সাহায্য করেছে।

সেদিন যে তারা মাঠে ছিলেন, সেটাও দু’দেশের প্রতি স মর'্থন নিয়েই। কিন্তু এটা কখনও তাদের মধ্যে কোন দেওয়াল তোলেনি। বরং এটা তারা উভয়েই উপভোগ করেন। তারা মনে করেন, তাদের সম্পর্ক লম্বা ইনিংস পর্যন্ত গড়াবে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!