1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ১১:৫৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
সাকিবের বদলে নারাইনকে একাদশে চান আকাশ কলকাতার আজকের ম্যাচের একাদশ থেকে বাদ পড়তে যাচ্ছেন সাকিব আল হাসান। দেখে নিন সম্ভাব্য একাদশ শ্রীলঙ্কার বিপক্ষে একমাত্র প্রস্তুতি ম্যাচের দিনটা ছিল ব্যাটসম্যানদের বিস্তারিত👇 কালকের ম্যাচেই বাদ পড়তে পারেন সাকিব! হঠাৎ কেকেআরের ক্যাপ্টেন্সি নিয়ে মুখ খুললেন কার্তিক কেকেআরের ক্যাপ্টেন্সি নিয়ে মুখ খুললেন কার্তিক শ্রীলঙ্কায় প্রস্তুতি ম্যাচে পরিকল্পনা অনুযায়ী ব্যাটিং করতে পেরে দারুণ খুশি নাজমুল হোসেন শান্ত পুরো পাকিস্তান দলের থেকে বেশি বেতন পান কোহলি একাই! বড় বড় দুই সন্তানসহ আয়েশাকে কেন বিয়ে করেন শিখর ধাওয়ানের টেস্টে ধৈর্য নিয়ে খেললেই সাফল্য আসবে : শান্ত

আবারো নাসিরের ব্যাট বড় স্কোর; আরিফুলের ৩ রানের আক্ষেপ

  • সময় বুধবার, ৩১ মার্চ, ২০২১
  • ৫৬ পঠিত

আগের ম্যাচে ঢাকা বিভাগের বিপক্ষে ১১৫ রানের ঝকঝকে এক ইনিংস খেলেছিলেন দলের বিপদের মুহূর্তে দাঁড়িয়ে। এবার পেলেন হাফসেঞ্চুরি, সেটাও দলের দরকারের সময় খেললেন ৬৬ রানের দারুণ ইনিংস।

নাসির ছাড়াও দারুণ খেলেছেন আরিফুল হক তবে পুড়েছেন সেঞ্চুরি মিসের আ'ক্ষেপে। মাত্র ৩ রানের জন্য তিন অংকের ম্যাজিক ফিগার ছুঁতে পারেননি এই অলরাউন্ডার। খুলনা বিভাগের ২২১ রানের জবাবে রংপুর প্রথম ইনিংসে অলআউট হয়েছে ৩৬৪ রানে। ৩ উইকে'টে ১০৩ রান নিয়ে দিন শুরু করে রংপুর।

তানভীর হায়দার ২৯ আর নাসির অ'পরাজিত ছিলেন ১৯ রানে। তানভীর আর বেশিদূর এগোতে পারেননি। ব্যক্তিগত ৩১ রানে তিনি সাজঘরে ফিরলে ১০৬ রানে ৪ উইকেট হারায় রংপুর।

সেখান থেকে নাসির আর আরিফুলের প্রতিরোধ। ১১৬ বলে ৯ বাউন্ডারিতে ৬৬ রান করে রবিউল ইসলাম রবির বলে আউট হন নাসির। কিন্তু আরিফুল এগিয়ে যাচ্ছিলেন সেঞ্চুরির দিকে।

দারুণ খেলে দলকে এগিয়ে নিতে থাকা এই অলরাউন্ডার নার্ভাস নাইন্টিজে এসে মাসুম খানের বলে হয়েছেন এলবিডব্লিউ। ১৬৪ বলে ১১ বাউন্ডারিতে আরিফুল তখন ৯৭ রানে।

ডানহাতি পেসার মাসুম খান ৭৮ রানে নিয়েছেন ৪টি উইকেট। ২টি করে উইকেট নেন আবদুল হালিম আর রবিউল ইসলাম রবি।

প্রথম ইনিসে বড় ব্যবধানে পিছিয়ে পড়া খুলনা দ্বিতীয়বার ব্যাটিংয়ে নেমেও খেয়েছে ধাক্কা। মুকিদুল ইসলাম মুগ্ধর বলে গোল্ডেন ডাকে ফিরেছেন রবিউল ইসলাম রবি। ১ উইকে'টে ৪ রান নিয়ে তৃতীয় দিন শুরু করবে খুলনা। এখনও তারা পিছিয়ে ১৩৯ রানে।

সংক্ষি'প্ত স্কোর
খুলনা বিভাগ প্রথম ইনিংস: ২২১/১০

(তুষার ই মর'ান ১১৬, নুরুল হাসান ৩১; মুকিদুল ইসলাম মুগ্ধ ৬/৬৪, আরিফুল হক ২/৫৪)

রংপুর প্রথম ইনিংস: ৩৬৪/১০
(আরিফুল হক ৯৭, নাসির হোসেন ৬৬, ধীমান ঘোষ ৪৩; মাসুম খান ৪/৭৮)

খুলনা দ্বিতীয় ইনিংস: ৪/১

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!