1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ১১:৩০ পূর্বাহ্ন
শিরোনামঃ
কলকাতার আজকের ম্যাচের একাদশ থেকে বাদ পড়তে যাচ্ছেন সাকিব আল হাসান। দেখে নিন সম্ভাব্য একাদশ শ্রীলঙ্কার বিপক্ষে একমাত্র প্রস্তুতি ম্যাচের দিনটা ছিল ব্যাটসম্যানদের বিস্তারিত👇 কালকের ম্যাচেই বাদ পড়তে পারেন সাকিব! হঠাৎ কেকেআরের ক্যাপ্টেন্সি নিয়ে মুখ খুললেন কার্তিক কেকেআরের ক্যাপ্টেন্সি নিয়ে মুখ খুললেন কার্তিক শ্রীলঙ্কায় প্রস্তুতি ম্যাচে পরিকল্পনা অনুযায়ী ব্যাটিং করতে পেরে দারুণ খুশি নাজমুল হোসেন শান্ত পুরো পাকিস্তান দলের থেকে বেশি বেতন পান কোহলি একাই! বড় বড় দুই সন্তানসহ আয়েশাকে কেন বিয়ে করেন শিখর ধাওয়ানের টেস্টে ধৈর্য নিয়ে খেললেই সাফল্য আসবে : শান্ত একাদশে পরিবর্তন নিয়ে মাঠে নামছে কলকাতা, দেখেনিন একাদশ

আমরা তো বালতির পানি খেয়ে বড় হয়েছি – সুজন

  • সময় বুধবার, ৩১ মার্চ, ২০২১
  • ৪৯ পঠিত

বেশ কিছুদিন ধরে বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবি নিয়ে আলোচনা সমালোচনা করার মত বক্তব্য দিছে যাচ্ছেন জাতীয় দলের ক্রিকেট সাকিব আল হাসান ও মাশরাফি বিন মুর্তজা। এই সময় দুইজনই সাবেক অধিনায়ক খালেদ মাহমুদ সুজনের কাজের খুব প্রশংসা করেছেন। তারা বলেছেন, বর্তমানে ক্রিকেট বোর্ডে সবচেয়ে কর্মঠ ও প্রশংসনীয় কাজের মানুষ হলেন সুজন।

মাশরাফি-সাকিবরা সুজনের প্রশংসা করলেও ক্রিকেট মহলে তাকে নিয়ে অনেক সমালোচনা হয়। জাতীয় দলের ম্যানেজার হিসেবে বিদেশ সফরে গিয়ে ক্যাসিনো কাণ্ডে বিতর্কের সৃষ্টি করেন সুজন। শুধু তাই নয়, একই ব্যক্তি ক্রিকেট বোর্ডের একাধিক চেয়ার দখল করে আছেন।

এসব সমালোচনা প্রস'ঙ্গে সম্প্রতি একটি অনলাইন পোর্টালকে দেয়া সাক্ষাৎকারে খালেদ মাহমুদ সুজন বলেন, “আমি জানি আমাকে নিয়ে কী লেখালেখি হয়। যদিও আমি ফেসবুক তেমন ব্যবহার করি না। তবে সবাই আমাকে স্ক্রিনশট পাঠায়। জানি যে ফেসবুকে আমাকে নিয়ে অনেক ট্রল করা হয়।”

সুজন আরও বলেন, “এখন যদি আপনি আমাকে সাইফউদ্দিনের সাথে তুলনা করেন, তাহলে তো ফেয়ার হবে না। আমা'দের সময় এই ট্রেইনার, ফিজিও, বোলিং কোচ, পাওয়ার ড্রিংক, এনার্জি ড্রিংক; এত কিছু ছিল না। আ মর'া তো বালতির পানি খেয়ে বড় হয়েছি। আমা'দের সময় জানতামও না যে জিম কী! জিম কীভাবে করতে হয়।”

বাংলাদেশের জার্সি গায়ে খালেদ মাহমুদ সুজন।

উল্লেখ্য, জাতীয় দলের হয়ে ৭৭ ওয়ানডে আর ১২টি টেস্ট ম্যাচে অংশ নিয়ে বল হাতে ৮০ উইকেট আর ব্যাট হাতে এক ফিফটির সাহায্যে ১ হাজার ২৫৭ রান করেন সুজন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!