1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৩:১৩ পূর্বাহ্ন

বিশ্বে প্রথম বিরল এক ঘটনার সাক্ষী হলেন মাহমুদউল্লাহ-চ্যাপম্যান

  • সময় মঙ্গলবার, ৩০ মার্চ, ২০২১
  • ১৭৬ পঠিত

ক্রিকেট ইতিহাসে বিরল এক ঘটনার সাক্ষী হলেন মাহমুদউল্লাহ রিয়াদ ও কিউই অলরাউন্ডার মা'র্ক চ্যাপম্যান। এমন ঘটনা এর আগে কখনোই দেখেন ক্রিকেট বিশ্ব।

ক্রিকে'টে একদেশ থেকে পাড়ি জমিয়ে অন্য দেশের হয়ে ক্রিকেট খেলা এখনকার স্বাভাবিক ঘটনা। ইয়ন মর'গ্যান, বেন স্টোকসদের দেখলেই সেটি বুঝা যায়। কিংবা কিউদের হয়ে খেলা প্রোটিয়া বংশদ্ভূ'ত ডেভন কনওয়েও এর উদাহারণ। তবে এক দেশ থেকে কিউইদের দেশের হয়ে বাংলাদেশের বিপক্ষে খেলতে নেমে বিরল ঘটনার জন্ম দিয়েছেন মা'র্ক চ্যাপম্যান।
বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে খেলছেন চ্যাপম্যান। হ্যামিল্টনে প্রথম টি-টোয়েন্টিতে মাঠে নেমেছিলেন বাংলাদেশের বিপক্ষে। তখনই ঘটেছিল বিরল ঘটনাটি। এই চ্যাপম্যান ছিলেন হংকংয়ের ক্রিকেটার। ২০১৪ টি-২০ বিশ্বকাপে হংকংয়ের হয়ে খেলেছিলেন তিনি। বাংলাদেশের বিপক্ষে একটি ম্যাচেও ছিলেন। যেখানে হংকংয়ের কাছে ২ রানে হেরে যায় বাংলাদেশ।

বাংলাদেশকে হারানো সেই ম্যাচে বাংলাদেশের মাহমুদউল্লাহ রিয়াদ ছাড়া কেউ নেই এই সিরিজে। বাংলাদেশের বিপক্ষে মাঠে নেমে অন্যরকম বিন্দুতে মিলিত হলেন মা'র্ক চ্যাপম্যান আর মাহমুদউল্লাহ।

মাহমুদউল্লাহ রিয়াদই একমাত্র ক্রিকেটার যাকে আলাদা দুই দলের হয়ে প্রতিপক্ষ হিসেবে পেলেন মা'র্ক চ্যাপম্যান। সিরিজের প্রথম ম্যাচে অবশ্য ব্যাট হাতে নামা'র সুযোগ হয়নি তার। তবে বল করেছেন এক ওভার। আজ ২য় ম্যাচে ব্যাটহাতে নামলেও ভালো করতে পারেননি৷ ৮ বলে ৭ রান করে আউট হয়েছেন মাহেদির বলে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!