1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৭:৪৮ পূর্বাহ্ন

সাকিব ক্রিকেটার হিসেবে যত বড় হয়েছে, মানুষ হিসেবে ততোই নীচে নেমেছে: আসিফ নজরুল

  • সময় মঙ্গলবার, ৩০ মার্চ, ২০২১
  • ৮০ পঠিত

আইপিএল খেলতে কলকাতা চলে গেছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। অথচ তার এই আইপিএল যাত্রা নিয়ে বহু কাণ্ড হয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডে।

কিছুদিন আগে সাকিব মুখ খুলে বোর্ড পরিচালকদের ধুয়ে দিয়েছেন। দেশের ক্রিকেটা'ঙ্গন যখন অ'গ্নিগ'র্ভ, সেই সময়েই শনিবার (২৭ মা'র্চ) সকাল ৯.৪৫ মিনিটে ইউএস বাংলার ঢাকা-কলকাতা ফ্লাইটে ভারতে গেছেন বিশ্বসেরা অলরাউন্ডার।

গতকাল তিনি বাংলাদেশ সফররত ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর স'ঙ্গেও সাক্ষাত করেন। ভারতের প্রধানমন্ত্রীর স'ঙ্গে সাক্ষাতের পর সাকিব এক প্রতিক্রিয়ায় বলেছেন, ‘আমি সত্যিই সম্মানিত বোধ করছি।’

ভারতীয় বার্তা সংস্থা এএনআইকে দেওয়া সাক্ষাৎকারে সাকিব আরও বলেছেন, ‘ভারতের প্রধানমন্ত্রীর সফর দুই দেশের জন্যই ফল বয়ে আনবে।’ এ সময় ভারতের প্রধানমন্ত্রীর নেতৃত্বগু'ণের প্রশংসা করেন সাকিব, ‘তিনি ভারতের হয়ে যে নেতৃত্ব দেখিয়েছেন, সেটি এক কথায় অসাধারণ।

আমি মনে করি, তার মাধ্যমে ভারতের ভবি'ষ্যৎ আরও সমৃ'দ্ধি অর্জন করবে। একই স'ঙ্গে আশা করি, দিন যত গড়াবে দুই দেশের সম্পর্ক আরও উন্নত হবে।’

এই বক্তব্য দেওয়ার পর সাকিবের উপর বেশ চটেছেন আসিফ নজরুল । তিনি তার ভেরিফাইড ফেসবুক পেইজে সাকিবকে উদ্দেশ্য স্টাটাস দিয়ে বলেন, সাকিব আল হাসান ক্রিকেটার হিসেবে যত বড় হয়েছে, মানুষ হিসেবে ততোই নীচে নেমেছে ।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!