1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ১১:২০ পূর্বাহ্ন
শিরোনামঃ
কলকাতার আজকের ম্যাচের একাদশ থেকে বাদ পড়তে যাচ্ছেন সাকিব আল হাসান। দেখে নিন সম্ভাব্য একাদশ শ্রীলঙ্কার বিপক্ষে একমাত্র প্রস্তুতি ম্যাচের দিনটা ছিল ব্যাটসম্যানদের বিস্তারিত👇 কালকের ম্যাচেই বাদ পড়তে পারেন সাকিব! হঠাৎ কেকেআরের ক্যাপ্টেন্সি নিয়ে মুখ খুললেন কার্তিক কেকেআরের ক্যাপ্টেন্সি নিয়ে মুখ খুললেন কার্তিক শ্রীলঙ্কায় প্রস্তুতি ম্যাচে পরিকল্পনা অনুযায়ী ব্যাটিং করতে পেরে দারুণ খুশি নাজমুল হোসেন শান্ত পুরো পাকিস্তান দলের থেকে বেশি বেতন পান কোহলি একাই! বড় বড় দুই সন্তানসহ আয়েশাকে কেন বিয়ে করেন শিখর ধাওয়ানের টেস্টে ধৈর্য নিয়ে খেললেই সাফল্য আসবে : শান্ত একাদশে পরিবর্তন নিয়ে মাঠে নামছে কলকাতা, দেখেনিন একাদশ

টি-টোয়েন্টি সিরিজ শেষ মুশফিকের?

  • সময় সোমবার, ২৯ মার্চ, ২০২১
  • ১৫৫ পঠিত

নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজের শেষ ম্যাচে আঙুুলের চোটে পড়েছিলেন মুশফিকুর রহিম। এ ছাড়া দীর্ঘদিন ধরেই পুরোনো কাঁধের চোটে ভুগছেন এই উইকেটরক্ষক ব্যাটসম্যান। যে কারণে টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে খেলা হয়নি তাঁর। জানা গেছে, ইনজুরি থেকে এখনও পুরোপুরি সেরে না ওঠায় সিরিজের পরবর্তী দুই ম্যাচেও মুশফিকের খেলা নিয়ে শঙ্কা রয়েছে।

কাঁধের চোট আগে থেকেই ভোগাচ্ছিল মুশফিককে। সেই স'ঙ্গে এবার যোগ হয়েছে আ'ঙ্গু'লের চোটও। শেষ ওয়ানডেতে তাসকিন আহমেদের ছোড়া বল হে'নরি নিকোলসের ব্যাটের কানায় লেগে মুশফিকের গ্লাভস ছুঁয়ে বাউন্ডারিতে চলে যায়।

বল হাত থেকে ছুটে যাওয়ার পরই বেশ অস্বস্তিতে দেখা যায় মুশফিককে। তারপরও পুরো ম্যাচে উইকে'টের পেছনে দায়িত্ব পালন করেন এই উইকেটরক্ষক। এমনকি ব্যাটিংয়েও নেমেছিলেন। তবে দলকে বড় স্কোর উপহার দিতে পারেননি।

মুশফিক না থাকায় প্রথম টি-টোয়েন্টি ম্যাচে সিনিয়র ক্রিকেটার হিসেবে ছিলেন শুধু মাত্র মাহমুদউল্লাহ। কারণ ওয়ানডে দলপতি পারিবারিক কারণে ছুটি দিয়ে দেশে ফিরছেন। আর সাকিব আল হাসান আগে থেকেই নিউজিল্যান্ড সিরিজে ছিলেন না।

এমন অবস্থায় মুশফিকের চোট আরেকটু ব্যাকফুটে ঠেলে দিতে পারে বাংলাদেশকে। কারণ ওয়ানডে সিরিজে হোয়াইটওয়াশের পর টি-টোয়েন্টিতেও প্রথম ম্যাচে হার দেখতে হয়েছে বাংলাদেশকে। সিরিজের প্রথম ম্যাচে নিউজিল্যান্ডের বিপক্ষে ৬৬ রানে হেরেছে মাহমুদউল্লাহর দল।

ওয়ানডে সিরিজের মতো এদিন ব্যর্থ ছিলেন বাংলাদেশের ব্যাটসম্যানরা। শুরুর দিকে নিয়মিত বিরতিতে উইকেট হারানোর ফলে সেভাবে ম্যাচে আর ঘুরে দাঁড়াতে পারেনি বাংলাদেশ। শেষ দিকে আফিফ হোসেন ও মো হা'ম্ম'দ সাইফউদ্দিন কিছুটা প্রতিরোধ গড়লেও সেটা কেবলই হারের ব্যবধান কমিয়েছে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!