1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৮:১১ অপরাহ্ন
শিরোনামঃ

সাকিবকে পেয়ে খুশি কলকাতা নাইট রাইডার্স

  • সময় সোমবার, ২৯ মার্চ, ২০২১
  • ১২০ পঠিত
Kolkata Knight Riders bowler Shakib Al Hasan (R) celebrates after taking the wicket of Delhi Daredevils batsman Virender Sehwag (L) during the IPL Twenty20 first playoff cricket match between Delhi Daredevils and Kolkata Knight Riders at The Subrata Roy Sahara Stadium in Pune on May 22, 2012. RESTRICTED TO EDITORIAL USE. MOBILE USE WITHIN NEWS PACKAGE AFP PHOTO/Indranil MUKHERJEE (Photo credit should read INDRANIL MUKHERJEE/AFP/GettyImages)

সাকিবকে সাড়ে তিন কোটি রুপিতে দলে ভিড়িয়েছে কলকাতা নাইট রাইডার্স। আর তাই তো সাকিবকে দলে পেয়ে উচ্ছ্বসিত তারা। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে সাকিব আল হাসানকে নিয়ে একটি পোস্ট করেছে কেকেআর। কলকাতা নাইট রাইডার্স লিখেছে, ‘শান্ত রাখতে পারবেন না! স্বাগত শাকিব। দেখু'ন, কে মাত্রই চেক ইন করেছে!’

কেকেআরের অনুশীলনে যোগ দেওয়ার আগে সাত দিনের হোটেল কোয়ারেন্টাইনে থাকতে হবে সাকিবকে। এরপরই দলের স'ঙ্গে যোগ দিতে পারবেন তিনি। এর আগেও কেকেআরের হয়ে আইপিএল শিরোপা জিতেছেন এই অলরাউন্ডার।এর আগে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৪তম আসরে অংশ নিতে কলকাতা গেলেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

শনিবার (২৭ মা'র্চ) সকাল ৯.৪৫ মিনিটে ইউএস বাংলার ঢাকা-কলকাতা ফ্লাইটে অনেকটা নীরবেই কলকাতা গেছেন সাকিব। আইপিএলে সাকিবের দল কলকাতা নাইট রাইডার্সের প্রথম ম্যাচ ১১ এপ্রিল। এই ম্যাচে সাবেক দল সানরাইজার্স হায়দ্রাবাদকে মোকাবিলা করবেন বিশ্বসেরা এই অলরাউন্ডার।

এদিকে, এবারের আইপিএলে খেলতে যাওয়া নিয়ে নানা কাণ্ড ঘটে যায় বাংলাদেশ ক্রিকেট বোর্ডে। কয়েক দিন আগে সাকিব বোর্ড পরিচালকদের নিয়ে নানা সমালোচনা এবং অজানা কথা প্রকাশ্যে আনেন। এরপরই অনেকটা নড়েচড়ে বসে বোর্ড কর্তা এবং স মর'্থকরা।

এর আগে আইপিএল খেলতে সাকিব শ্রীলঙ্কা সফর থেকে ছুটি নিয়েছিলেন। সে সময় বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপনসহ একাধিক কর্মকর্তা মিডিয়ার কাছে সাকিব টেস্ট খেলতে চায় না জানিয়েছিলেন। তবে এ বক্তব্যের প্রতিবাদ জানিয়ে সাকিব বলেন,

তিনি তার চিঠিতে কোথাও এমন কথা (টেস্ট না খেলা) লিখেননি। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতির জন্য তিনি আইপিএল খেলা জরুরি মনে করেছেন।এদিকে ২৬ মা'র্চ (শুক্রবার) সাকিব বাংলাদেশ সফররত ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির স'ঙ্গে সাক্ষাৎ করেছেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!