1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ১০:৪২ পূর্বাহ্ন
শিরোনামঃ
শ্রীলঙ্কার বিপক্ষে একমাত্র প্রস্তুতি ম্যাচের দিনটা ছিল ব্যাটসম্যানদের বিস্তারিত👇 কালকের ম্যাচেই বাদ পড়তে পারেন সাকিব! হঠাৎ কেকেআরের ক্যাপ্টেন্সি নিয়ে মুখ খুললেন কার্তিক কেকেআরের ক্যাপ্টেন্সি নিয়ে মুখ খুললেন কার্তিক শ্রীলঙ্কায় প্রস্তুতি ম্যাচে পরিকল্পনা অনুযায়ী ব্যাটিং করতে পেরে দারুণ খুশি নাজমুল হোসেন শান্ত পুরো পাকিস্তান দলের থেকে বেশি বেতন পান কোহলি একাই! বড় বড় দুই সন্তানসহ আয়েশাকে কেন বিয়ে করেন শিখর ধাওয়ানের টেস্টে ধৈর্য নিয়ে খেললেই সাফল্য আসবে : শান্ত একাদশে পরিবর্তন নিয়ে মাঠে নামছে কলকাতা, দেখেনিন একাদশ মা অনেক কিছু শেখালেও তাকে ছাড়া কিভাবে বাঁচতে হয় সেটাই শেখাননি: রশিদ

সাকিবকে ধুয়ে দিলেন আসিফ নজরুল (পোস্ট ভাইরাল)

  • সময় সোমবার, ২৯ মার্চ, ২০২১
  • ১০০ পঠিত

ফেসবুক পোস্টে জাতীয় ক্রিকেট দলের তারকা অলরাউন্ডার সাকিব আল হাসানের সমালোচনা করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের প্রফেসর ড. আসিফ নজরুল।শনিবার (২৭ মা'র্চ) সন্ধ্যা পৌনে ৭টার দিকে দেওয়া পোস্টটি এরিমধ্যে ভাইরাল হয়ে পড়লে।

রাত সাড়ে ১০টার দিকে প্রতিবেদন লেখা পর্যন্ত পোস্টটি এক হাজার পাঁচশত বার শেয়ার হয়েছে। এতে প্রতিক্রিয়া দিয়েছেন প্রায় ২৫ হাজার ফেসবুক ব্যবহারকারী। এছাড়া প্রায় সাড়ে ৬ হাজার মন্তব্য পড়েছে।পোস্টে ড. আসিফ নজরুল লিখেছেন, সাকিব আল হাসান ক্রিকেটার হিসেবে যতো বড় হয়েছে, মানুষ হিসেবে ততোই নীচে নেমেছে।

দেশের ক্রিকে'টের সবচেয়ে বড় তারকাকে নিয়ে এমন পোস্টের পক্ষে-বিপক্ষে প্রতিক্রিয়া দিয়েছেন অনেকে।Abdus Satter Patuary নামের একটি ফেসবুক আইডি থেকে মন্তব্য করা হয়েছে, একটু স্বার্থের জন্য আ মর'া নিজেরাই নিজেদের বিলিয়ে দিতে পছন্দ করি। সাকিব-আল-হাসান একটি উদাহরণ মাত্র।

A S Mohi Uddin নামের আরেকটি আইডি থেকে লেখা হয়েছে, সুবিধাবাদী, ধান্দাবাজ, দেশের জন্য নয়, শুধু টাকার জন্যেই খেলে।

তবে A S Mohi Uddin-এর ওই মন্তব্যের প্রতিবাদ জানিয়েছেন কেউ কেউ। Ro Ni নামে একটি আইডি থেকে বলা হয়েছে, এত যে গর্ব করেন বাংলাদেশ টিম নিয়ে, মনে রাখবে- এই সাকিব ও মাশরাফীর জন্যেই বাংলাদেশ টিম আজ বেঁচে আছে।

শাহানাজ নামে একজন লিখেছেন, স্যার, সাকিব-আল-হাসান আমা'র অন্যতম প্রিয় একজন খেলোয়াড়। কিন্তু উনার সাম্প্রতিককালের একটি ঘটনা বাংলাদেশের ধ'র্মপ্রাণ মুসলমানদের খুব বেশি আ'হত করেছে।তবে অনেকেই সাকিবকে ‘খাটো করে’ পোস্ট দেয়ায় ড. আসিফ নজরুলের সমালোচনা করেছেন।

Nakib Khan নামের ফেসবুক আইডি থেকে মন্তব্য করা হয়েছে, সবার অবস্থানে সবাই বড়। আর আপনার কাছ থেকে এমন কিছু আশা করিনি। সাকিব এখানে ছোট হওয়ার মতো কি করেছে!

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!