1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৮:১৬ পূর্বাহ্ন

জীবনে কখনোই আমি সেঞ্চুরির জন্য খেলি না : কোহলি

  • সময় শনিবার, ২৭ মার্চ, ২০২১
  • ১০৩ পঠিত

বছর খানেকের উপরে চলা ব্যাটে রানের খরা ইংল্যান্ড সিরিজে কে'টে গিয়েছে বিরাট কোহলির। ভারত অধিনায়ক কোহলি ধীরে ধীরে ফিরেছেন তার ‘বিরাটসুলভ’ ব্যাটিং ফর্মে। অ'ভিষেক বছরের পরে প্রথমবার ২০২০ গোটা মৌসুমে একটিও আন্তর্জাতিক শতরান পাননি তিনি। ২০২১ সালে তার আর পুনরাবৃত্তি হবে না বলেই বিরাট ফ্যানদের আশা।

২০২১ সালে ইংল্যান্ডের বিরু'দ্ধে টেস্ট সিরিজ থেকেই বিরাটের ব্যাটে ফের ধা'রাবাহিকভাবে রান আসা শুরু হয়েছে। বলা যায় ছন্দে ফিরেছেন ভারতীয় অধিনায়ক। প্রায় প্রতি ম্যাচেই রান পাচ্ছেন তিনি। তবে বিরাট স মর'্থকদের প্রত্যাশা তাঁর কাছ থেকে শতরানের। সেই শতরান এই বছর এখনও তাঁর ব্যাট থেকে আসেনি। তবে অধিনায়ক কোহলি নিজে এই বি'ষয় নিয়ে একেবারেই চিন্তিত নন। তিনি সেঞ্চুরির জন্যই যে খেলেন না।

গতকাল ভারতের বিপক্ষে ঐতিহাসিক জয় পেয়েছে। সেই ম্যাচে কোহলি করেন ৬৬ রান। এরপর ম্যাচ শেষে নিজের শতরান নিয়ে কোহলি বলেন, “জীবনে কখনোই আমি সেঞ্চুরির জন্য খেলি না, এইজন্যই হয়তো আমি অল্প সময়ে ছোট ছোট অনেক প্রাপ্তি মিলিয়ে বড় কিছু পেয়ে যাই। আমি যা করি তার পুরোটাই দলে অবদান রাখার কথা ভেবে করি।”

“যদি দল জিততে না পারে তাহলে আপনার সেঞ্চুরি কোনো কাজে আসবে না। ক্যারিয়ার শেষে আপনি এসব সংখ্যা বিচার করতে বসবেন না, আপনি দেখবেন আপনি কীভাবে খেলেছেন, কী ফল পেয়েছেন।”– যোগ করেন বিশ্বসেরা এই ব্যাটসম্যান।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!