1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০২:১৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
এক জ্ঞানী ব্যক্তির পরামর্শে সিদ্ধান্ত বদলেছিলেন আফ্রিদি বাংলাদেশ একাদশে দ্যা ক্রাইসেস ম্যান, জায়গা হয়নি শান্ত-মিঠুনের ধ্বংসের মুখে অস্ট্রেলিয়া ক্রিকেট, নিষিদ্ধ হতে চলেছেন ক্রিকেটাররা তামিমের সমালোচকদের উপযুক্ত জবাব দিলেন মাহমুদুল্লাহ রিয়াদ আইপিএল খেলার ‘শাস্তি’, জাতীয় দল থেকে বাদ পড়ছেন বেয়ারস্টো-বাটলাররা থেমে নেই ফিজ, হোটেল রুমেই ব্যায়াম করছেন মুস্তাফিজ খুদে ওজিল লাল কার্ড দেখাচ্ছে ইসরাইলি সেনাকে, শেয়ার করলেন মাসুদ ওজিল । যার কথায় মুম্বই ইন্ডিয়ান্সে যোগ দিয়েছিলেন পোলার্ড তামিমের স্ট্রাইক রেট নিয়ে যারা কথা বলে তারা ‘বোকা’: মাহমুদউল্লাহ আইপিএল স্থগিত হওয়ায় পিপিএলে নাম লেখালেন বিরাট

মোদীর সাথে সাক্ষাতে নিজের চাওয়ার কথা জানালেন সাকিব

  • সময় শুক্রবার, ২৬ মার্চ, ২০২১
  • ১৯৮ পঠিত

জাতির জনক ব'ঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে বাংলাদেশ সফরে এসেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। মোদির সাথে সাক্ষাৎ করেছেন সাকিব আল হাসান, মাশরাফি বিন মর'্তুজা, এবং নারী দলের ক্রিকেটার সালমা খাতুন, জাহানারা আলম সহ আরও অনেকেই।

ভারতীয় প্রধানমন্ত্রীর সাথে সাক্ষাৎ করতে পেরে সম্মানিত বোধ করছেন সাকিব আল হাসান। সাক্ষাৎ শেষে উচ্ছ্বাস প্রকাশ করেছেন সাকিব। মোদির সাক্ষাৎ এবং কুশলাদি বিনিময়ের শেষে সংবাদ সংস্কা এএনআইকে সাকিব বলেছেন অ'ভিজ্ঞতার কথা।

সাকিব বলেন, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির স'ঙ্গে দেখা করতে পেরে আমি সম্মানিত বোধ করছি। আশা করি তার সফর দুই দেশের জন্যই ফলপ্রসূ হবে। সাকিব আরও বলেন, “ভারতে তার নেতৃত্ব অসাধারণ। আমি আশা করি তিনি ভারতের উন্নতির জন্য ভবি'ষ্যতেও কাজ করে যাব'েন

এবং আমা'দের সাথে ভারতের সম্পর্ক দিন দিন আরও উন্নত হবে। আজ (২৬ মা'র্চ) সকাল ১০টায় হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে মোদিকে বহন করা বিমান। এরপর বেলা পৌনে ১২টার দিকে স্মৃ'তিসৌধে ফুল দিয়ে শ্র'দ্ধা নিবেদন করেন তিনি।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!