1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
রবিবার, ০৯ মে ২০২১, ১১:১৪ পূর্বাহ্ন

আমার মতো অসম্মানের বিদায় যেন ওদের ৪জনের না হয়: মাশরাফি

  • সময় শুক্রবার, ২৬ মার্চ, ২০২১
  • ১০৬ পঠিত

বাংলাদেশ ক্রিকেট দলের ভবি'ষ্যৎ পরিকল্পনায় নেই টাইগারদের ক্রিকেট ইতিহাসের সবচেয়ে সফল অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। তাকে যেভাবে বিদায় দেওয়া হয়েছে সেভাবে যেন বাকি ক্রিকেটারদের না দেওয়া হয় বোর্ডের প্রতি সেই অনুরোধ জানিয়েছেন তিনি। বিগত কয়েকদিন ধরেই বিভিন্ন সাক্ষাতকারে বোর্ডের কর্মকর্তাদের বিরু'দ্ধে অ'ভিযোগ তুলেছেন মাশরাফি।

আইসিসি ওয়ানডে বিশ্বকাপে বাজে পারফরম্যান্সের পর তাকে ঘিরে বোর্ড কর্মকর্তাদের কটূক্তি মন্তব্যও তার এসেছে বলে জানিয়েছেন মাশরাফি। এমনকি তার অবসর নিয়েও জল কম ঘোলা করেনি দুই নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু এবং হাবিবুল বাশার সুমন। তাকে নিয়ে দুই নির্বাচকের বিরু'দ্ধে মিডিয়ায় মিথ্যাচারের অ'ভিযোগও আনেন তিনি।

তবে তাকে বোর্ড থেকে আনুষ্ঠানিকভাবে বিদায় দেওয়ার প্রস্তাবের অ'পেক্ষা করেছিলেন তিনি। সেটি না হয়ে উল্টো শেষদিকে অ'পবাদ নিয়েই একপ্রকার ‘অবসর’ই নিয়েছেন মাশরাফি। তবে তাকে যেভাবে অসম্মান করে বিদায় দেওয়া হয়েছে সেটি যেন বাকি চার সিনিয়রের স'ঙ্গে না হয় বোর্ডের প্রতি সেই অনুরোধ করেন মাশরাফি।

সম্প্রতি দেশের টিভি চ্যানেল ‘ডিবিসি নিউজকে’ দেওয়া সাক্ষাতকারে এসব বলেন তিনি। “ক্রিকেট থেকে বিদায়ের সময় আমাকে যে সম্মানহানি করা হয়েছে সেটা তো আর ফিরে পাব না। কিন্তু আশা করি সামনে যারা বিদায় নিবে ক্রিকেট থেকে সাকিব, তামিম, মুশফিক, মাহমুদউল্লাহ- তাঁদের সময়টাও ধীরে ধীরে চলে আসছে।

তাঁদের বিদায়টা যেন অন্তত আনন্দঘন পরিবেশে হয় এবং এই পরিবেশটা যেন আমা'দের ক্রিকে'টে তৈরি হয়। অনেক ক্রিকেটারই রয়েছেন যারা ক্যারিয়ার জুড়ে দাপটের স'ঙ্গে পারফর্ম করেও বিদায়বেলা স্ মর'ণীয় হয়নি। এটি নিয়ে মাশরাফির মনে আ'ক্ষেপ থাকলেও নিজের ভাগ্যের লিখনকে মেনে নিচ্ছেন তিনি। আমা'র সাথে যোগাযোগ করা বিসিবির এখন জরুরী না।

কারণ না আমি ক্রিকেট বোর্ডের বেতনভুক্ত ক্রিকেটার, না আমি ক্রিকেট বোর্ডের কোন কর্মকর্তা। বিদায় হয়তোবা স্ মর'ণীয় হয় না। আমি মা'রাও যেতে পারতাম। সেখেত্রেও তো দৃশ্যপট অন্যরকম 'হতে পারত। আমা'র সাথে যোগাযোগ করলেই যে আমি চুপ হয়ে যাব' তা না কিংবা আমা'র সাথে যোগাযোগ করলেই যে তারা ঠিক হয়ে যাব'ে ব্যাপারটা তেমন না। আপনার আউটকাম নির্ভর করছে সামনে কিভাবে চলবে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!