1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ১০:৪৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
শ্রীলঙ্কার বিপক্ষে একমাত্র প্রস্তুতি ম্যাচের দিনটা ছিল ব্যাটসম্যানদের বিস্তারিত👇 কালকের ম্যাচেই বাদ পড়তে পারেন সাকিব! হঠাৎ কেকেআরের ক্যাপ্টেন্সি নিয়ে মুখ খুললেন কার্তিক কেকেআরের ক্যাপ্টেন্সি নিয়ে মুখ খুললেন কার্তিক শ্রীলঙ্কায় প্রস্তুতি ম্যাচে পরিকল্পনা অনুযায়ী ব্যাটিং করতে পেরে দারুণ খুশি নাজমুল হোসেন শান্ত পুরো পাকিস্তান দলের থেকে বেশি বেতন পান কোহলি একাই! বড় বড় দুই সন্তানসহ আয়েশাকে কেন বিয়ে করেন শিখর ধাওয়ানের টেস্টে ধৈর্য নিয়ে খেললেই সাফল্য আসবে : শান্ত একাদশে পরিবর্তন নিয়ে মাঠে নামছে কলকাতা, দেখেনিন একাদশ মা অনেক কিছু শেখালেও তাকে ছাড়া কিভাবে বাঁচতে হয় সেটাই শেখাননি: রশিদ

মাশরাফীকে ধন্যবাদ জানিয়ে বিসিবিকে ধুয়ে দিলেন রুবেল

  • সময় বৃহস্পতিবার, ২৫ মার্চ, ২০২১
  • ২৩০ পঠিত

দীর্ঘদিন ধরে ব্রেন টিউমা'রের স'ঙ্গে লড়াই করে চলছেন জাতীয় দলের ক্রিকেটার মোশাররফ হোসেন রুবেল। তার চিকিৎসার জন্য ব্যয় হচ্ছে লাখ লাখ টাকা। দীর্ঘ সময় ধরে খেলছেন না ক্রিকেট। অথচ তার আয়ের একমাত্র মাধ্যম এই ক্রিকেটই। রুবেলের অসুস্থ হবার খবরে বাংলাদেশ ক্রিকেট বোর্ড থেকে অর্থ অনুদান দেওয়া হয়েছিলো সে সময়।

তবে গণমাধ্যমে বি র'ক্তি প্রকাশ করেছিলেন বিসিবি কর্তারা। এসব নিয়ে কোনো ক্রিকেটার কখনও, কথা বলেননি তবে সম্প্রতি একটি বেসরকারী টেলিভিশনে দেওয়া সাক্ষাৎকারে এ ব্যাপারে ক্ষোভ প্রকাশ পরে মাশরাফী বিন মোর্ত্তজা বলেন, ‘যারা এসব বলেন তাদের কী অবদান দেশের ক্রিকে'টে?

দেশের ক্রিকেট ইতিহাসের সেরা অধিনায়ক মাশরাফী বলেন, ‘আমা'দের মোশাররফ হোসেন রুবেল, ওর ব্রেন টিউমা'র। ওরে কে টাকা দেবে। এগু'লো বলা হয়েছে না? রুবেলেরটা আমি মানতে পারি নি। যে ছেলেটা মৃ'ত্যুর স'ঙ্গে পাঞ্জা লড়ছে। তাকে উদ্দেশ্য করে বলতেছে, একেক জন অসুস্থ হবে।

৫ লাখ ৭ লাখ করে টাকা দিতে হবে। যে মানুষগু'লা কথা বলতেছে ওদের অবদান কি?’ মাশরাফীর এমন কথায় ধন্যবাদ জানিয়েছেন সতীর্থ রুবেল। ফেসবুকে এক পোস্টে লিখেন, কঠিন সময়ে অ'ভিবাবকতূল্য বিসিবিকে পাশে না পাবার 'হতাশা। ‘ধন্যবাদ মাশরাফি বিন মোর্তুজাকে, বি'ষয়টাকে সামনে আনার জন্য।

আমা'র জীবনের সবচেয়ে সেরা সময়টা দিলাম ক্রিকে'টের পেছনে। হঠাৎ করে ব্রেন টিউমা'রে আ'ক্রা'ন্ত হয়ে জীবনটা লণ্ডভণ্ড হয়ে যায়। কঠিন এই সময়ে অ'ভিভাবক প্রতিষ্ঠান বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে পাশে আশা করেছিলাম। রুবেল আরও লিখেছেন, ‘যেখানে চিকিৎসা ব্যয় কোটি টাকার উপর সেখানে সামান্য কিছু টাকা দিয়ে অ'পমান করার অধিকার দেওয়া হয়নি বিসিবিকে।’

চিকিৎসা ব্যয় যেখানে দেড় থেকে দুই কোটি টাকা, সেখানে ৫/১০ লাখ টাকা দিয়ে অ'পমান করার অধিকার আপনাদেরকে দেওয়া হয় নাই। আশা করি ভবি'ষ্যতে ক্রিকেটারদের বিপদে পাশে না থাকতে পারেন, অন্তত প্রাপ্য সম্মানটুকু দিবেন।’, ‘যোগ করেন মোশাররফ রুবেল।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!