1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
রবিবার, ০৯ মে ২০২১, ১১:৩৮ পূর্বাহ্ন

রিয়াল চাইলেই জুভেন্টাস ছাড়বেন রোনালদো!

  • সময় বৃহস্পতিবার, ২৫ মার্চ, ২০২১
  • ৮৮ পঠিত

তিন বছরের ব্যবধানেই আবারও রিয়াল মা'দ্রিদে ফিরতে চান ক্রিস্টিয়ানো রো'নালদো। এখন রিয়াল মা'দ্রিদের পক্ষ থেকে সবুজ সংকেত পেলেই লস ব্ল্যাংকসদের হয়ে মাঠ মাতাতে দেখা যেতে পারে এই পর্তুগীজ যুবরাজকে।

২০১৮ সালে স্প্যানিশ ক্লাব রিয়াল মা'দ্রিদ ছেড়ে ইতালিয়ান জায়ান্ট জুভেন্টাসে পাড়ি জমিয়েছিলেন রো'নালদো। রিয়াল মা'দ্রিদে যেমন গোল মেশিন ছিলেন, জুভেন্টাসে গিয়েও সেটা ভুলেননি। গোলের পর গোল করেই যাচ্ছেন তিনি।

তুরিনের বুড়িদের হয়ে প্রথম মৌসুমেই ২৮টি গোল করেছিলেন রো'নালদো। দ্বিতীয় মৌসুমে ৩৭টি গোল এবং চলতি মৌসুমে এরই মধ্যে করে ফেলেছেন ৩০টি গোল।

কিন্তু রো'নালদো নিজে সফল হলেও জুভেন্টাসকে তেমন একটা সফলতা এনে দিতে পারেননি রো'নালদো। গত দুই মৌসুমে ঘরোয়া লিগ জিতলেও চ্যাম্পিয়নস লিগে ছিল ব্যর্থ। এবার তো চ্যাম্পিয়নস লিগের স'ঙ্গে স'ঙ্গে ঘরোয়া লিগও চলে যাচ্ছে অন্যের হাতে।

এমন অবস্থায় ক্রিস্টিয়ানো রো'নালদো জুভেন্টাসে নিজের ভবি'ষ্যত নিয়ে চিন্তা করছেন বলেই জানিয়েছে স্প্যানিশ গনমাধ্যম মা'র্কা। রিয়াল মা'দ্রিদ যদি তাকে পুনরায় চায় তাহলে রো'নালদো জুভেন্টাস ছেড়ে চলে আসবে বলেও জানিয়েছে তারা।

রো'নালদোর এজেন্ট নাকি রিয়াল মা'দ্রিদের স'ঙ্গে ইতোমধ্যেই কথা বলেছে তার পুনরায় স্প্যানিশ দলটিতে ফেরার বি'ষয়ে। রিয়াল মা'দ্রিদও নাকি ইতিবাচক রো'নালদোকে ফেরানো নিয়ে।

তবে আগামী মৌসুমে রিয়াল মা'দ্রিদের যে দলবদল পরিকল্পনা তাতে রয়েছেন হালান্ড এবং এমবাপে। এছাড়াও কামাভি'ঙ্গাও আছে সেই তালিকায়।

যদিও জুভেন্টাস স্পোর্টিং ডিরেক্টর জানিয়েছেন যে, রো'নালদোকে ছাড়ার কোন পরিকল্পনা তাদের নেই।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!