1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
রবিবার, ০৯ মে ২০২১, ১০:৩৩ পূর্বাহ্ন

নতুন বিতর্কে রোহিত শর্মা!

  • সময় বৃহস্পতিবার, ২৫ মার্চ, ২০২১
  • ১০৮ পঠিত

রোহিত শর্মা এবং ঋষভ পন্ত। ভারতীয় দলে এই দুই সিনিয়র-জুনিয়েরের খু'নসুটির রসায়ন সর্বজনবিদিত। সাম্প্রতিক অতীতে পন্তের ব্যাটিং পারফরম্যান্সের সমালোচনায় মুখর হয়েছিল সমালোচকদের একাংশ। সিনিয়র হিসেবে রোহিত তখন সংবাদমাধ্যমের সামনে আগলেছিলেন তাঁর জুনিয়রকে।

কিন্তু বুধবার প্রকাশ্যে পন্তকে মধ্যাম দেখিয়ে বিতর্কে জড়ালেন ‘হিটম্যান’। পন্তকে প্রকাশ্যে মধ্যমা দেখানোয় রোহিতের উপর বিক্ষু'ব্ধ নেটাগরিকদের একাংশ। মধ্যমা দেখানোয় নাকি লাইফস্টাইলে উগ্রতা প্রকাশ পায়। এটি এমন একটি অ’'ঙ্গভ’'ঙ্গি, যা ভারতীয় সংস্কৃতির পরিপন্থী।

নেটদুনিয়ায় ‘হিটম্যান’কে উদ্দেশ্য করে এমনই সব মতামত পোষণ করেন নেটাগরিকেরা। কিন্তু আসল ঘটনা কী? কেনই বা ঋষভকে মধ্যমা দেখাতে গেলেন রোহিত? আসলে পন্তের সোশ্যাল মিডিয়া পোস্ট থেকেই এদিন ভাইরাল হয় ভিডিওটি।

শুক্রবার সিরিজের দ্বিতীয় ওয়ান-ডে ম্যাচের আগে ভারতীয় দলের ক্রিকেটারদের এদিন ছিল রুটিন কোভিড পরীক্ষা। রোহিতের পরীক্ষার নমুনা সংগ্রহের মুহূর্ত ক্যামেরাবন্দী করছিলেন পন্ত। ভিডিওতে দেখা যাচ্ছে নমুনা সংগ্রহের পর পন্ত মজার ছলে সিনিয়রকে জিজ্ঞেস করেন,

‘দাদা কেমন আছো?’ পালটা মজার ছলেই ঋষভকে মধ্যমা প্রদর্শন করেন ‘হিটম্যান’। নিছক মজার ছলেই বন্ধুত্বপূর্ণ ভাব লেনদেনের মধ্যে ঘটে গোটা ঘটনাটি। যা তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করেন পন্ত।

বি'ষয়টি নিয়ে অহেতুক জলঘোলা করার জায়গা না থাকলেও সোশ্যাল মিডিয়ার যুগে এসব বি'ষয়ে পুরোপুরি বিতর্ক এড়িয়ে যাওয়া একপ্রকার অসম্ভব। কেউ কেউ বলছেন বায়ো-বাবলে ঘন ঘন পরীক্ষার মধ্যে দিয়ে যাওয়ার পর ক্রিকেটাররা আসলে ঠিক কোন অবস্থায় রয়েছেন, সেটাই প্রকাশ পেয়েছে রোহিতের মধ্যমা প্রদর্শনে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!