1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
রবিবার, ০৯ মে ২০২১, ১০:৩৮ পূর্বাহ্ন

নাসিরের সেঞ্চুরির পর তামিমার কথা ভাইরাল

  • সময় বৃহস্পতিবার, ২৫ মার্চ, ২০২১
  • ১৯৩৭ পঠিত

ক্রিকেটার নাসির হোসেন। নানা কারণে অকারণে তিনি আলোচিত-সমালোচিত। সর্বশেষ বিয়ে করেও কম বিতর্কের মুখে পড়েননি এই ক্রিকেটার। অন্যের স্ত্রীকে বিয়ে করার অ'ভিযোগ তার বিরু'দ্ধে।

নববধূর স'ঙ্গে নাসিরকে জড়িয়ে নেটদুনিয়ায় নানা ধরণের ট্রল ছড়িয়েছে, এখনও তা অব্যা'হত। দেশ ও দেশের বাইরেও শুরু হয় হাস্যরসের। তবে সবকিছু ছাপিয়ে ২২ গজেই ফিরেই দ্যূতি ছড়ালেন ড্যাশিং এই মিডল অর্ডার হিরো।

এক বছর পর ঘরোয়া ক্রিকেট দিয়ে মাঠে নেমেই ঝকঝকে শতকের দেখা পেয়েছেন নাসির হোসেন। তার এই স্কোরই বলে দিচ্ছে, ব্যক্তিগত জীবনের কোন ঘটনাই তার ক্রিকেট ক্যারিয়ারে ছায়া ফেলতে পারেনি। আপাতত সেটাই মনে হচ্ছে।

তবে নাসিরের সেঞ্চুরির পর সামাজিক যোগাযোগ মাধ্যমে তার স্ত্রী তামিমা তাম্মীর একটি কথা নতুন করে ভাইরাল হয়েছে। যা নিয়ে অনেকেই ট্রল করতে শুরু করেছেন।

জানা গেছে, তামিমাকে বিয়ের পর বিতর্কের ঝড় বয়ে যায় নাসিরের ওপর দিয়ে। সেসময় সংবাদ সম্মেলনের আয়োজন করেন নাসির-তামিমা। সংবাদ সম্মেলন শেষে কোনো একটি ক্যামেরার সামনে তামিমা নাসিরের ক্রিকেট নিয়ে কথা বলেন।

তামিমা সেসময় বলেন- ‘আমি চাই, নাসির খেলুক। ও যেখানেই খেলুক, কিন্তু খেলুক। ও ভালো খেলুক।’

তামিমা'র এই কথার মধ্যেও নেটিজেনরা হয়তো অজানা কোনও রসবোধ তালা'শ করেছেন। আর তাই জাতীয় লিগে নাসিরের শত রানের পরই সামাজিক যোগাযোগ মাধ্যমে নাসিরের ছবি শেয়ার দিয়ে অধিকাংশ নেটিজেন ক্যাপশনে লিখছেন- ‘নাসির খেলুক, ও যেখানেই খেলুক, কিন্তু খেলুক, ও ভালো খেলুক।

প্রস'ঙ্গত, জাতীয় লিগের প্রথম রাউন্ডে সাভারে বিকেএসপিতে ঢাকা বিভাগের বিপক্ষে খেলছেন নাসির। রংপুরের হয়ে বুধবার ব্যাট হাতে নেমে ২৫০ বলের মোকাবিলায় ১১৫ রান তোলেন তিনি। দূর্দান্ত সেঞ্চুরিতে ১১টি বাউন্ডারি ও ৪টি ছক্কা তুলেছেন নিয়েছেন এই ক্রিকেটার।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!