1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
রবিবার, ০৯ মে ২০২১, ১০:৪৫ পূর্বাহ্ন

এইমাত্র পাওয়াঃ দেশে ফিরেই নতুন দায়িত্ব পেলেন সাকিব

  • সময় বুধবার, ২৪ মার্চ, ২০২১
  • ২৩৫ পঠিত

বর্তমানে বাংলাদেশ ক্রিকে'টে যত আলোচনা সব সাকিবকে নিয়ে। একের পর এক বির্তকের জন্ম দিচ্ছেন সাকিব। তাকে নিয়ে খেলার মাঠ নয় গরম হচ্ছে বিসিবির টেবিল।

বেভারেজ ব্র্যান্ড সেভেনআপের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। তিনি সেভেনআপ এর ‘ভাবো ফ্রেশ’ ভাবনাটিকে ছড়িয়ে দিবে গ্রাহকদের মাঝে। সেভেনআপ এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে তার অনুভূ'তি জানিয়ে সাকিব আল হাসান বলেন, ‘সেভেনআপ এর নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর 'হতে পেরে আমি অত্যন্ত আনন্দিত।

কারণ আমা'র সাথে খুব স্বাভাবিকভাবেই ব্র্যান্ডটি মিলে যায়। ব্র্যান্ডের ‘ভাবো ফ্রেশ’ ধারণায় আমি নিজেও বিশ্বা'সী। আসলে মাঠের পিচ কিংবা জীবনে যখনই কোনো ঝামেলার সম্মুখীন হই তখনই চেষ্টা করি ফ্রেশ কোনো বু'দ্ধি দিয়ে তার সমাধান বের করার।

আর আমি ছোটবেলা থেকেই সেভেনআপ এর ম্যাসকট ফাইডোকে দেখে বড় হয়েছি। আমি তার ফুরফুরে ও বু'দ্ধিদীপ্ত ব্যক্তিত্বকে পছন্দ করি। তাই সেভেনআপ ও ফাইডোর সাথে নতুন যাত্রা শুরু করার জন্য আমি আগ্রহ নিয়ে অ'পেক্ষা করছি’।

পেপসিকো বাংলাদেশ-এর কান্ট্রি ম্যানেজার দেবাশিস দেব বলেন, ‘সেভেনআপ এদেশের অন্যতম বড় এবং সবার প্রিয় বেভারেজ ব্র্যান্ড। এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে দেশের সবচেয়ে বড় ক্রিকেট আইকন সাকিব আল হাসানকেই মানায়।

সাকিব আল হাসান এবং আমা'দের ব্র্যান্ড ম্যাসকট ফাইডোকে নিয়ে আ মর'া মজার কিছু মুহূর্ত তৈরি করে, বাংলাদেশের মানুষের মাঝে আনন্দ ছড়িয়ে, বাজারে সাড়া তুলতে চাই’।

ট্রান্সকম বেভারেজেস লিঃ এর সেলস, মা'র্কেটিং অ্যান্ড ডিস্ট্রিবিউশন ডিরেক্টর দিপিন্দার সিং তিওয়ানা বলেছেন ‘সেভেনআপ দেশের অন্যতম জনপ্রিয় একটি ব্র্যান্ড। আর সাকিব আল হাসানকে সেভেনআপ এর অ্যাম্বাসেডর হিসেবে পাওয়া আমা'দের জন্য একটি মাইলফলক হয়ে থাকবে।

তরুণদের কাছে সাকিব একজন আদর্শ এবং সারাদেশের মানুষের কাছে তার জনপ্রিয়তা আকাশচুম্বী। তাই আমি মনে করি সেভেনআপ-এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে তিনি সবচেয়ে উপযুক্ত।’

রিফ্রেশিং ড্রিংক সেভেনআপ গ্রাহকদের সবসময়ই বু'দ্ধিমান ও আশাবাদী 'হতে উৎসাহ দেয়। আর এই ভাবনা ক্রিকেটারদের জন্যও জরুরী। সেভেনআপ ব্র্যান্ডের বিখ্যাত ক্যাম্পেইন ‘ভাবো ফ্রেশ’ এর মূলভাব হলো, জীবনে প্রতিটা ক্ষেত্রে নানান ঝামেলা আসবে, কিন্তু আমা'দের সবসময় আশাবাদী থাকতে হবে।

ফ্রেশ ভাবে ভাবতে হবে। তবেই আ মর'া ঝামেলা মিটিয়ে বের হয়ে আসতে পারবো বিজয়ী হিসেবে। বিশ্বসেরা ক্রিকেট অলরাউন্ডার সাকিব আল হাসান সেভেনআপ এর এই ভাবনাকে সবার মাঝে পৌঁছে দিবেন আর বছরের পুরো সময় সবাইকে নিশ্চিন্ত থেকে, আনন্দে সময় কা'টাতে উৎসাহ দিবেন।

শিরো'নাম দেখে চমকে উঠায় স্বাভাবিক। তবে যা ভাবছেন তা কিন্তু নয়। এখনি অবসর নেবেন না বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। তবে অবসরের ভাবনা জানা গেলো তার মুখ থেকে। রোববার (২১ মা'র্চ) দিনভর উত্তাপ ছিল বাংলাদেশ ক্রিকেট নিয়ে সাকিবের কিছু সমালোচনামূলক মন্তব্য।

খোদ বিসিবিও এ জন্য নড়েচড়ে বসছে। এর মধ্যে আরেকদফা কথা বললেন সাকিব। কী বলতে চেয়েছেন? কেন বলেছেন? এসব উত্তর দেওয়ার ফাঁ'কে দেশের জনপ্রিয় এক সাংবাদিককে বলেই দিলেন, বড়জোর আর তিন/চার বছর খেলতে পারবেন। 'হতে পারে এক বছরও। তারপরই বিদায়।

দেশসেরা এই অলরাউন্ডারের ভাষ্য, ‘আমা'র কথাই বলি। বয়স ৩৪ হয়ে গেছে। সবকিছু ঠিক থাকলে বড়জোর আর তিন/চার বছর খেলতে পারব। দুই বছরও 'হতে পারে। কপাল খারাপ থাকলে এক বছর। আর্থিক দিকটা ভাবা কি অন্যায়?

৩ কোটি ২০ লাখ রুপি খরচ করে সাকিব আল হাসানকে দলে নিয়েছে কলকাতা নাইট রাইডার্স। এর আগেও দলটির হয়ে খেলেছেন সাকিব। নতুন করে আবারো তাকে দলে নেওয়ার কারণ খোলাসা করেছে আইপিএলের বাঙালি দলটি।

গত ২০ মা'র্চ ফেসবুক লাইভে এসে সাকিব আল হাসান জানিয়েছিলেন নিজের বায়োপিক নির্মাণের কথা। এর আগে বাংলাদেশের কোনো ক্রিকেটারকে নিয়ে বায়োপিক নির্মাণ হয়নি। সাকিবের বায়োপিকের ঘোষণা আসতেই সেটি আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছে।

ঘোষণা আসার পর থেকেই শুরু হয়েছে নানা জল্পনা-কল্পনা। বায়োপিকে কে কে অ'ভিনয় করছেন, তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে আলোচনা। বায়োপিকে সাকিব ও তার স্ত্রী শিশিরের চরিত্রে কাদের ভালো মানাবে সে বি'ষয়ে মতামত দিয়েছেন অনেকেই।

চেহারার মিল থাকায় শিশিরের জায়গায় প্রায় সবাই দেখতে চেয়েছেন অ'ভিনেত্রী মেহজাবিন চৌধুরীকে। অনেকেই ধারণা করছেন, সাকিবের বউ হিসেবে মেহজাবিনকে বেশি মানাবে। কারণ শিশিরের সাথে মেহজাবিনের চেহারার অনেক মিল আছে।

অন্যদিকে সাকিবের ভূমিকায় ইয়াশ রোহান ও জিয়াউল রোশানের নামে আসে। রোহানের স'ঙ্গে সাকিবের চেহারা ও কণ্ঠে বেশি মিল থাকায় তাকে নিয়েই ভাবছেন অনেকেই।

যদিও বায়োপিক কে নির্মাণ করছেন বা কারা' থাকবেন সে ব্যাপারে কোনো তথ্য দেননি সাকিব আল হাসান। শেষ পর্যন্ত কারা' থাকছেন বায়োপিকে সেটি জানতে আরো কিছুদিন অ'পেক্ষা করতে হবে সবাইকে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!