1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০২:৫৩ পূর্বাহ্ন

বিসিবির ওপর ক্রিকেটারদের আস্থা নেই: মাশরাফী

  • সময় বুধবার, ২৪ মার্চ, ২০২১
  • ৯৮ পঠিত

সাকিবের পর এক এক করে বোমা ফাটাচ্ছেন বাংলাদেশের সর্বকালের সেরা অধিনায়ক মাশরাফি বিন মূর্ত্তজা। এতো দিন পর অবসর নিয়ে মুখ খুলেছেন মাশরাফি। খুলছেন সকল জট।

বিসিবি’র ওপর ক্রিকেটারদের আস্থাহীনতার কারণেই সাকিব ও বোর্ড মুখোমুখি অবস্থানে। ক্রিকে'টের অ'ভিভাবক সংস্থার কাছে অসহায় খেলোয়াড়রা। যে কারণে এমন মন্তব্য করেছেন সাকিব আল হাসান। সময় সংবাদকে দেয়া সাক্ষাৎকারে এমন মন্তব্য করেছেন বাংলাদেশ সাবেক অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা।

ক্রিকেট অ'পারেশন্স থেকে শুরু করে এইচপি চেয়ারম্যান নাইমুর রহমান দুর্জয়ের কর্মকাণ্ড নিয়ে প্রশ্ন তুলেছেন সাকিব। এ বি'ষয়টাকে কিভাবে দেখছেন জানতে চাইলে মাশরাফী বলেন, ‘আমা'র মনে হয় না যে সাকিব দুর্জয় ভাইকে অ্যাটাক করে কথাটা বলেছে।

ও যেটা বলেছে, এইচপি থেকে কি হচ্ছে? এখানে স্বাভাবিকভাবে এইচপি’র দায়িত্বে দুর্জয় ভাই আছে বলে মনে হচ্ছে উনাকে বলেছে। আমি আবারো বলছি, এখানে মিসকমিউনিকেশন ছাড়া আমি আর কিছু দেখতে পারছি না।’

বিসিবি’র মিটিংয়ের কথা বাইরে ফাঁ'স হয়ে যায় উল্লেখ করে মাশরাফী বলেন, ‘আমা'র মনে হচ্ছে ক্রিকেট বোর্ডে পাপন ভাইয়ের যেটা করা উচিৎ সেটা হচ্ছে, উনাদের যে কনফিডেনশিয়াল মিটিং হয়, সেই মিটিংয়ের তথ্য বাইরে ফাঁ'স করে তাদেরকে খুঁজে বের করা। বিসিবি’র কনফিডেনশিয়াল তথ্যগু'লো বাইরে আগে চলে আসছে।

এতে প্লেয়াররা দিনকে দিন অনিরাপদ বোধ করছে যে, তারাও যদি বিসিবি’কে কিছু বলে সেটাও বাইরে প্রকাশ হয়ে যাব'ে। বিসিবি তো ক্রিকেটারদের অ'ভিভাবক, ওই জায়গাটাকে কন্ট্রোল করার জন্য আমি মনে করি পাপন ভাইকে এখনি কঠোর হওয়া উচিৎ।’

সাকিব এবং বোর্ডের মুখোমুখি ইস্যুটা আসলে কাম্য কিনা জানতে চাইলে মাশরাফী বলেন, ‘এ বি'ষয়টা কারোরই কাম্য না। আমি কথা বলছি, আমা'র কিছু যায় আসে না। আমি বিসিবি’র বেতনভুক্ত ক্রিকেটার না। আমা'রও বলার স্বাধীনতা আছে।

বিসিবি’র বলার স্বাধীনতা আছে, যার যা মন চাই। কিন্তু সাকিব তো বিসিবি’র বেতনভুক্ত খেলোয়াড়, সো সাকিব কেন বলবে? এই প্রশ্নটা আসতেই পারে। কিন্তু আসছে কি জন্য সেটা আমা'দেরকে খুঁজে বের করতে হবে। আসছে তো এই কারণে, একজন আরেকজনের প্রতি সম্মান কমে যাচ্ছে।

মাশরাফী আরও বলেন, ‘খেলোয়াড়রা ভাবছে যে, আমা'দের সিকিউরিটি দেয়ার মতো কেউ নেই। একজন খেলোয়াড় কোনো সিরিজে ভাল খেলবেন, কোনো সিরিজে খারাপ খেলবেন এটাই স্বাভাবিক। আ মর'া যখন খারাপ খেলছি আমা'দেরকে শাসন করবে বা যেটাই বলবে আমা'দের ড্রেসিং রুমে বলবে বা একটা জায়গায় বলবে।

সে জিনিসটা নিয়ে যখন বাইরে গিয়ে আবার কথা হচ্ছে, ফাঁ'স হচ্ছে তখনি তো প্লেয়াররা মনক্ষুণ্ন হয়। এই যে কমিউনিকেশন গ্যাপগু'লো এবং প্লেয়াররা যে বুঝতে পারছে যে, আমা'দের আস্থার যে সর্বোচ্চ জায়গা (বিসিবি) সেটাই নড়বড়ে অবস্থা হয়ে যাচ্ছে।’

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!