1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ১২:২৭ অপরাহ্ন
শিরোনামঃ
২৮ পেড়িয়ে ২৯ এ পা রাখলেন রাহুল! সাকিবের বদলে নারাইনকে একাদশে চান আকাশ কলকাতার আজকের ম্যাচের একাদশ থেকে বাদ পড়তে যাচ্ছেন সাকিব আল হাসান। দেখে নিন সম্ভাব্য একাদশ শ্রীলঙ্কার বিপক্ষে একমাত্র প্রস্তুতি ম্যাচের দিনটা ছিল ব্যাটসম্যানদের বিস্তারিত👇 কালকের ম্যাচেই বাদ পড়তে পারেন সাকিব! হঠাৎ কেকেআরের ক্যাপ্টেন্সি নিয়ে মুখ খুললেন কার্তিক কেকেআরের ক্যাপ্টেন্সি নিয়ে মুখ খুললেন কার্তিক শ্রীলঙ্কায় প্রস্তুতি ম্যাচে পরিকল্পনা অনুযায়ী ব্যাটিং করতে পেরে দারুণ খুশি নাজমুল হোসেন শান্ত পুরো পাকিস্তান দলের থেকে বেশি বেতন পান কোহলি একাই! বড় বড় দুই সন্তানসহ আয়েশাকে কেন বিয়ে করেন শিখর ধাওয়ানের

অভিষেকেই দ্রুততম ফিফটির রেকর্ড; মৃত বাবাকে উৎসর্গ করে দুই ভাইয়ের কান্না

  • সময় বুধবার, ২৪ মার্চ, ২০২১
  • ২৮৩ পঠিত

ভারতের হয়ে সব ফরম্যাটে বেশ আগে থেকেই খেলেন হার্দিক পান্ডিয়া। কিন্তু তার ভাই ক্রুণাল পান্ডিয়াকে দেখা যেত শুধু টি-টোয়েন্টি ম্যাচে। দুই ভাই একসাথে খেলেছেন কেবল ক্রিকে'টের সংক্ষি'প্ত সংস্করণেই। তবে আজ ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডেতে অ'ভিষেক হয়েছে ক্রুণালের। আর অ'ভিষেকেই ঝড় তুলে দ্রুততম ফিফটির রেকর্ড গড়েছেন তিনি। রেকর্ড গড়া এই ইনিংসটি কদিন আগে পরপারে পাড়ি জমানো বাবাকে উৎসর্গ করেন ক্রুণাল পান্ডিয়া। এমন অর্জনের দিনে আবেগঘন হয়ে পড়েন তিনি। এক সময় দুই ভাই হার্দিককে জড়িয়ে ধরে তাকে কাঁদতেও দেখা যায়।

পুনেতে প্রথম ওয়ানডেতে ইংল্যান্ড দলের প্রথমে ব্যাট করতে নামে ভারত। ওপেনার শিখর ধাওয়ানের অসাধারণ ৯৮ রানের ইনিংস এবং বিরাট কোহলির ৫৬ রানের ইনিংসে ভর করে ভারত বড় রানের লক্ষ্য নিয়ে এগোচ্ছিল। এমন সময়ে প্রথমে কোহলি, তারপর ধাওয়ান এবং হার্দিকের উইকেট পরপর অল্প রানের ব্যবধানে হারিয়ে চাপে পড়ে গিয়েছিল ভারত।

ফলে মনে হচ্ছিল হয়ত ৩০০ রানের গন্ডিও পার করতে পারবেন না বিরাটরা। তবে এমন সময় সকল আশঙ্কা দূর করে দিয়ে লোকেশ রাহুলের সাথে জুটি বেঁধে ভারতের জার্সিতে অ'ভিষেক ম্যাচেই বি ধ্বং'সী ফর্মে খেলা শুরু করেন ক্রুনাল। ৩১ বলে ৫৮ রানের এক অনবদ্য অ'পরাজিত ইনিংস খেলেন তিনি। রাহুলের স'ঙ্গে ষষ্ঠ উইকে'টে জুটি বেঁধে ১১২ রান করে ভারতের স্কোর পৌঁছে দেন ৩১৭ রানে।

ক্রুণাল মাত্র ২৬ বলে হাফ-সেঞ্চুরি করেন। অ'ভিষেককারী কোনও ব্যাটসম্যানের ওয়ানডে ক্রিকে'টে এটিই দ্রুততম হাফ-সেঞ্চুরি।

আর ওয়ান ডে অ'ভিষেকে অসাধারণ ইনিংস খেলে ড্রেসিংরুমে ফেরার পথেই ভাই হার্দিককে জড়িয়ে কান্নায় ভেঙে পড়তে দেখা যায় ক্রুনালকে। তাঁর অসাধারণ এই ইনিংস তিনি তার স্বর্গীয় বাবার উদ্দেশ্যে উৎসর্গ করেন।

পরবর্তীতে দুর্দান্ত ইনিংস খেলার পর ক্রুণালের অনুভূ'তি জানার জন্য তাঁকে প্রশ্ন জিজ্ঞাসা করতে আসেন ধা'রাভাষ্যকাররা। কিন্তু সেই সময় কিছু বলতে পারেননি ক্রুণাল। আবেগে কথা বন্ধ হয়ে গিয়েছিল এই বাঁ হাতি অলরাউন্ডারের। যার জেরে সাক্ষাৎকার পর্ব ছেড়ে বেরিয়ে এসেছিলেন ক্রুণাল।

প্রস'ঙ্গত, বরোদার হয়ে বিজয় হাজারে ট্রফিতে ব্যস্ত থাকার মাঝেই নিজের বাবাকে হারিয়েছিলেন পান্ডিয়া ভাতৃদ্বয়। ফলে সেইসময় বায়ো বাবল ছেড়ে ক্রুণালকে ফিরে আসতে হয়েছিল তাদের বাড়িতে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!