1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০১:৫৫ পূর্বাহ্ন

মিঠুনকে একাদশে চান তামিম

  • সময় মঙ্গলবার, ২৩ মার্চ, ২০২১
  • ১১৯ পঠিত

নিউজিল্যান্ডে গেলে দলের অন্য ব্যাটসম্যানরা রানের দেখা পেতে যেখানে গলদঘর্ম হওয়ার জোগাড়, মো হা'ম্ম'দ মিঠুন ঠিক সেখানেই কী সাবলীল ব্যাটিং চালিয়ে যান। দলে থিতু 'হতে পারেননি অ'ভিষেকের ৭ বছরেও, কিন্তু সুযোগ পেলে নিজেকে প্রমাণের চেষ্টা থাকে সবসময়ই।

নিউজিল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডেতে ৭৩ রানের ঝলমলে ইনিংস খেলা মিঠুন দলের জয়ের সাক্ষী 'হতে পারেননি। তবে কুড়িয়ে নিয়েছেন অধিনায়ক তামিম ইকবালের প্রশংসা। মিঠুনকে নিয়ে সমালোচকরা সবসময় মুখর থাকলেও তার মত ব্যাটসম্যানের ভালো করা কতখানি কঠিন, তা স্পষ্ট করে জানিয়েছেন তামিম।

তিনি বলেন, ‘মিঠুন অসাধারণ একটা ইনিংস খেলেছে। কিন্তু একটা জিনিস মাথায় রাখতে হবে- আজ সে ভালো খেলেছে বলে ওর ব্যাপারে কথা বলছি। কিন্তু ও যে পজিশনে সে খেলে বা যে অবস্থায় খেলে এটা আসলে সহজ নয়। যতই প্রতিষ্ঠিত ক্রিকেটার হোক না কেন, তার স'ঙ্গেও যদি এরকম হয় ব্যাপারটা তার জন্য কঠিন হবে।’

দলের অন্যতম মূল ব্যাটসম্যান হিসেবে এখনো নিজের জায়গা পাকা করতে পারেননি মিঠুন। ওয়েস্ট ইন্ডিজ সিরিজেও একাদশে জায়গা পাচ্ছিলেন না। তবে তামিম তাকে নিয়মিতই একাদশে দেখতে চান।

তামিম বলেন, ‘জিম্বাবুয়ের সাথে ও সুযোগ পেয়েছিল এবং দু-তিনটিতেই ভালো খেলেছিল। এরপর ‍ওয়েস্ট ইন্ডিজের সাথে সাকিব ফিরে আসায় তিনটি ম্যাচেই সে খেলেনি। আবার এখানে এসে সে খেলছে। এরকম অবস্থায় যেকোনো ব্যাটসম্যানের জন্য ভালো খেলা কঠিন। তাই আমি খুব খুশি যে ও এরকম একটা ইনিংস খেলেছে এবং আশাকরি দ্রুত একাদশে নিজের জায়গাটা পাকা করে নিতে পারবে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!