1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০২:৪৬ পূর্বাহ্ন

কৌশলে বিমানবন্দর ছাড়লেন সাকিব

  • সময় মঙ্গলবার, ২৩ মার্চ, ২০২১
  • ৩৩৯ পঠিত

সোমবার দিবাগত রাত ২টার কিছু পর যুক্তরাষ্ট্র থেকে ঢাকায় এসেছেন বাংলাদেশ জাতীয় দলের অলরাউন্ডার সাকিব আল হাসান। তবে বিমানবন্দরে অ'পেক্ষায় থাকা গণমাধ্যমকর্মীদের স'ঙ্গে কথা বলেননি তিনি। কৌশলে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বের হয়ে যান তিনি।

সাকিবের ঢাকা পৌঁছানো এবং বিমানবন্দর ছাড়ার তথ্য জানিয়ে ঢাকা পোস্টকে বিসিবির লজিস্টিক সা'পোর্টের দায়িত্বে থাকা ওয়াসিম খান বলেন, ‘সাকিব কাতার এয়ারলাইন্সের একটি ফ্লাইটে রাত ২টা ৫ মিনিটে ঢাকা পৌঁছেছেন। যুক্তরাষ্ট্রে যাওয়ার সময় তিনি তার মায়ের স'ঙ্গে গেলেও একাই এসেছেন।’

তিনি বলেন, ‘সাকিব তো এরই মধ্যে বিমানবন্দর ছেড়ে গেছেন। তবে জানি না কেন গণমাধ্যমের মুখোমুখি হননি।’

মাঠ কিংবা মাঠের বাইরে, বিতর্ক আর সমালোচনাকে নিত্য স'ঙ্গী বানিয়েছেন সাকিব। কখনও বাইশ গজে, কখনও আবার অক্রিকেটীয় কর্মকাণ্ডে আলোচনার জন্ম দেন তিনি। এবার উত্তাপ ছড়িয়েছেন সামাজিক যোগাযোগমাধ্যমে একটি লাইভ অনুষ্ঠানে অতিথি হয়ে এসে। সেখানে বিসিবির বেশ কয়েকজন কর্মকর্তার বিরু'দ্ধে দায়িত্বে অবহেলার অ'ভিযোগ তুলেছেন সাকিব।

এ নিয়ে সরগরম গোটা ক্রিকেটা'ঙ্গন। এর মধ্যে সোমবার ঢাকায় এসেছেন তিনি। গণমাধ্যমকর্মীরা অ'পেক্ষায় ছিলেন, তাকে ঘিরে চলমান বিতর্ক নিয়ে হয়তো মুখ খুলবেন টাইগার অলরাউন্ডার। তবে সবাইকে অ'পেক্ষায় রেখে কৌশলে বিমানবন্দর ত্যাগ করেন সাকিব।

বিমানবন্দরে কর্ মর'ত নিরাপত্তাকর্মীদের দাবি, গণমাধ্যমের তাক করা ক্যামেরার সামনে দিয়েই বের হয়ে যান সাকিব। রাত ২টা ৪০ মিনিটে সাদা রঙের একটি ব্যক্তিগত গাড়িতে চেপে চলে যান তিনি। কালো গ্লাসের কারণে বোঝার উপায় ছিল না, আদৌ গাড়ির মধ্যে কেউ ছিলেন কি না। তবে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর কর্তৃপক্ষ থেকে নিশ্চিত হওয়া গেছে, রঙচটা সেই গাড়িতে করেই বের হয়ে গেছেন টাইগার অলরাউন্ডার।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!