1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৮:৩২ পূর্বাহ্ন

দেশে ফিরেছেন সাকিব

  • সময় মঙ্গলবার, ২৩ মার্চ, ২০২১
  • ১৫০ পঠিত

স্ত্রী সন্তান ছেড়ে যুক্তরাষ্ট্র থেকে ঢাকায় ফিরেছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। সোমবার (২২ মা'র্চ) দিবাগত রাতে হযরত শাহজালাল (র.) বিমানবন্দরে অবতরণ করেন তিনি। তবে কথা বলেননি সংবাদকর্মীদের স'ঙ্গে।

সম্প্রতি এক ক্রিকেট ওয়েবসাইটে সাক্ষাৎকার দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমগু'লোতে আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। এতে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের(বিসিবি) কয়েকজন কর্মকর্তার বেশ সমালোচনা করেছেন তিনি।

হয়তো বোর্ডের স'ঙ্গে জরুরি বৈঠকের জন্য দেশে এসেছেন সাকিব। তবে খোঁজ নিয়ে জানা গেছে, সাকিবের এবারের দেশে আসার সূচি পূর্বনির্ধারিত। আগে থেকে ঠিক করা কিছু কাজ সম্পন্ন করতেই দেশে ফিরলেন তিনি।

সম্প্রতি তৃতীয়বারের মতো বাবা হয়েছেন সাকিব আল হাসান। সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতে গত ২১ ফেব্রুয়ারি যুক্তরাষ্ট্রে যান তিনি। গত ম'ঙ্গলবার সাকিব-শিশির দম্পতির কোলজুড়ে এসেছে পুত্র সন্তান। মূলত এই কারণেই নিউজিল্যান্ড সফরে না গিয়ে ছুটিতে যান সাকিব আল হাসান।

ক্রিকেট মাঠে সাকিব যেমন সুনাম কুড়িয়েছেন ঠিক তেমনই বিভিন্ন কারণে বিতর্কিত হয়েছেন বহুবার। সামনে বাংলাদেশ দলের টেস্ট সিরিজ রয়েছে শ্রীলঙ্কার বিপক্ষে। সাকিব এই টেস্ট সিরিজ খেলার বদলে আইপিএল খেলতে যাব'েন। যা নিয়ে তৈরি হয়েছে ব্যাপক সমালোচনা।

তবে, সাকিব আল হাসানের বক্তব্য, তিনি টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতির জন্যই মূলত এই টেস্ট সিরিজে খেলতে চান না। তাছাড়া সাকিব বলেছেন, ভবি'ষ্যতে যদি কখনো তার সামনে বিসিবির সভাপতি হওয়ার সুযোগ আসে তাহলে তা গ্রহণ করবেন। এই বি'ষয়টি নিয়েও চলছে সমালোচনা।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!