1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০২:৪১ পূর্বাহ্ন

ব্যাটসম্যানদের দায়িত্ব নিতে বললেন মিঠুন

  • সময় সোমবার, ২২ মার্চ, ২০২১
  • ৯১ পঠিত

প্রথম ওয়ানডেতে ব্যাটসম্যানদের ব্যর্থতায় নিজেদের প্রমাণ করার সুযোগ পাননি তাসকিন, মুস্তাফিজ, মেহেদীরা। ক্রা'ইস্টচার্চে বোলারদের জন্য দলের সব ব্যাটসম্যানদের দায়িত্ব নিতে বললেন ব্যাটসম্যান মো হা'ম্ম'দ মিঠুন।

ব্যাটসম্যানদের দায়িত্ব নিতে বললেন মিঠুন। ছবিঃ এএফপি
ডানেডিনে বোল্ট-জেমিসনদের পেসের সামনে বাংলাদেশের ব্যাটসম্যানদের অসহায়ত্বের নজির দেখা গেছে। ক্রিজে থিতু হয়েও উইকেট বিলিয়ে দিয়ে এসেছেন লিটন, মুশফিক, মাহমুদউল্লাহরা। যে কারণে ১৩১ রানেই থামতে হয় বাংলাদেশকে। ফলে বাংলাদেশের বোলারদের পরীক্ষা নেওয়ার সুযোগই করে দিতে পারল না ব্যাটসম্যানরা।

প্রথম ম্যাচে না পারলেও দ্বিতীয় ওয়ানডেতে বোলাররা যাতে নিজেদের সা মর'্থ্য প্রমাণের সুযোগ পায় সে কারণে দলের ব্যাটসম্যানদের দায়িত্ব নিয়ে ব্যাটিং করতে বললেন মিঠুন।

“ব্যাটসম্যানদের আরেকটু দায়িত্বশীল 'হতে হবে। উপর থেকে নিচ পর্যন্ত- সবার জায়গা থেকে সেরাটা দিতে হবে। সবসময় একটা জিনিস নিয়ে কথা হয়, এখানে প্রথম ১০ ওভারেই ম্যাচ আমা'দের হাত থেকে বের হয়ে যায় বিশেষ করে ব্যাটিংয়ে। নিউজিল্যান্ডের উইকে'টে সাধারণত হাই-স্কোরিং ম্যাচ হয়। অবশ্যই আমা'দের ২৬০-২৭০ না করলে নিউজিল্যান্ডের বিপক্ষে ফাইট দেওয়াটা কঠিন। উইকেট যেমনই হোক, সেটির স'ঙ্গে আমা'দের খাপ খাইয়ে নিতে হবে। অন্তত আমা'দের ম্যাচ জেতার জন্য যতটুকু করা দরকার এবং বোলাররা যাতে একটু নির্ভার থাকতে পারে অন্তত এমন একটা টার্গেট দেওয়ার।”

সিরিজের আগ থেকেই এবারের বোলিং ডিপার্টমেন্ট নিয়ে বেশ গর্বই করেছেন দলের অধিনায়ক এবং প্রধান কোচ। তাঁদের মতো মিঠুনও একই সুরে কথা বললেন। গত দুবারের চেয়ে এবারের হাসান-শরিফুল-তাসকিন-মুস্তাফিজদের সম্মিলিত বোলিং অ্যাটাককেই এগিয়ে রাখছেন তিনি।

“প্রথমত একটি বোলিং ইউনিট ভালো করতে হলে অবশ্যই ব্যাটসম্যানদের একটা টার্গেট দিতে হবে। গত ম্যাচে যে রানের টার্গেটটা ছিল ওদের ওইরকম কোন চাপ ছিল না। তারা নেমেই সব ধরণের শট খেলতে পেরেছে। কারণ তারা জানে দুই-তিনটি উইকেট পড়লেও এই রান তাড়া করতে পারবে যে কারণে তারা ভয়হীন ক্রিকেট খেলেছে। আমি মনে করি অন্যবারের চেয়ে এবারের বোলিং অ্যাটাক যথেষ্ট ভালো। আ মর'া সবাই ওদের উপর ভরসা করতে পারি। ব্যাটসম্যানরা যদি একটা বড় টোটাল দাঁড় করাতে পারি তাহলে ওরা কতটুকু ক্যাপাবল সেটি প্রমাণ করতে পারবে।”

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!