1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৯:২৫ পূর্বাহ্ন

স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে বাংলাদেশকে শুভেচ্ছা জানালেন আন্দ্রে রাসেল

  • সময় সোমবার, ২২ মার্চ, ২০২১
  • ৮৪ পঠিত

আগামী ২৬ মা'র্চ, স্বাধীনতার সুবর্ণজয়ন্তী পালন করবে বাংলাদেশ। লাল-সবুজের এই দেশের গৌরবোজ্জ্বল স্বাধীনতার পঞ্চাশ বছর উদযাপন উপলক্ষে শুভেচ্ছা বার্তা পাঠাচ্ছেন পৃথিবীর বিভিন্ন দেশের নাগরিকরা। পানীয় প্রতিষ্ঠান কোকাকোলার আমন্ত্রনে এবার সেই তালিকায় যোগ দিলেন ওয়েস্ট ইন্ডিজের তারকা অলরাউন্ডার আন্দ্রে রাসেল।

আন্তর্জাতিক ক্রিকে'টে বি ধ্বং'সী ব্যাটসম্যানদের একজন আন্দ্রে রাসেল এক ভিডিওবার্তায় জানান, ক্রিকে'টের প্রতি বাংলাদেশের মানুষের ভালোবাসা তাকে মুগ্ধ করে। তিনি নিজেও মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনের অংশ 'হতে চান।

নিজের ইনস্টাগ্রাম আইডিতে পোস্ট করা ভিডিওতে আন্দ্রে রাসেল বলেন, বিভিন্ন কারণে বাংলাদেশে আমি অনেকবার গিয়েছি। আমি সেখানের খাবার, মানুষের উদ্দীপনা ও ক্রিকে'টের প্রতি তাদের ভালোবাসা পছন্দ করি। বাংলাদেশের স্বাধীনতার পঞ্চাশ বছর পূর্তি উদযাপন উপলক্ষে আমি কোকা-কোলার কাছ থেকে একটি চিঠি পেয়েছি। আমি নিজেও এটির অংশ 'হতে চাই। তাই স্বাধীনতার পঞ্চাশ বছর পূর্তির শুভেচ্ছা জানাচ্ছি। ভালো থেকো বাংলাদেশ।

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে কোকা-কোলা বাংলাদেশের ‘ফ্রম দ্য ওয়ার্ল্ড টু বাংলাদেশ’ ক্যাম্পেইনের মাধ্যমে বিশ্বের বিভিন্ন দেশ থেকে শুভাকাঙ্ক্ষীরা বাংলাদেশের জন্য তাদের শুভেচ্ছাবার্তা পাঠাচ্ছেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!