1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৯:০৬ পূর্বাহ্ন

নাসিরের দাবি- যা করেছেন সবই বৈধভাবে

  • সময় সোমবার, ২২ মার্চ, ২০২১
  • ৬৫ পঠিত

বাংলাদেশ ক্রিকে'টের তারকা থেকে ‘ব্যাড বয়’, অলরাউন্ডার নাসির হোসেন আর বিতর্ক যেন প্রতিশব্দ হয়ে দাঁড়িয়েছে। মাঠের ক্রিকে'টে নিজেকে যেভাবে প্রমাণ করেছেন নাসির, মাঠের বাইরে তার থেকে ঢের সমালোচনা তাকে নিয়ে। সম্প্রতি বিবাহ বন্ধনে আব'দ্ধ হয়েছেন নাসির। এ নিয়ে আলোচনা-সমালোচনা তু'ঙ্গে। তবে নাসিরের দাবি তিনি যেটি করেছেন, তার সবই বৈধ উপায়ে।

রোববার মিরপুরে গণমাধ্যমের মুখোমুখি হয়ে নাসির বলেন, ‘আমি যা-ই করেছি বৈধভাবে করেছি। হয়ত সংবাদ সম্মেলন ডেকে আপনাদের বিস্তারিত দেখিয়ে দিব। এটুকুই শুধু বলি, আ মর'া এতটা গাধা না যে ডিভোর্স না দিয়ে বিয়ে করব।’

অমিত সম্ভাবনা নিয়ে বাংলাদেশের জার্সিতে আন্তর্জাতিক ক্রিকে'টে অ'ভিষেক। টাইগার ক্রিকে'টে সেরা ফিনিশারের তকমা সেঁটেছিলেন গায়ে। তবে নাসির জাতীয় দলের জায়গা ধরে রাখতে পারেননি, একের পর এক অক্রিকেটীয় কর্মকাণ্ডে সমালোচনাও কপালে জুটেছে ঢের। লাল-সবুজের জার্সিতে সবশেষ মাঠে নেমেছেন ২০১৮ সালের গোড়ার দিকে। এরপর ৩ বছর কে'টে গেছে, এই সময় জাতীয় দলের পাশাপাশি ঘরোয়া ক্রিকে'টেও উপেক্ষিত তিনি।

কিছুদিন আগে দুবাইয়ে টি-টেন লিগ খেলে এসে বিয়ের পিঁড়িতে বসেন নাসির। সে নিয়ে আবার সমালোচিত হন তিনি। নাসির জানিয়েছেন, বিয়ের বি'ষয়ে সব সাক্ষ্যপ্রমাণ নিয়ে সংবাদ সম্মেলনে বসবেন। আপাতত আসন্ন জাতীয় ক্রিকেট লিগে মনোযোগ দিচ্ছেন তিনি। ২২ মা'র্চ থেকে শুরু হওয়া এই টুর্নামেন্টে খেলবেন রংপুর বিভাগের হয়ে। দলের স'ঙ্গে অনুশীলন শেষে এসব কথা জানান নাসির।

নাসির বলেন, ‘এটা ক্রিকেট মাঠ। এখানে খেলতে আসলে আমা'র মাথায় বাইরের চিন্তা থাকে না। কোনো খেলোয়াড়েরই থাকে না। বাইরে যাই হোক না কেন, ব্যাটিং-বোলিং করার সময় এসব চিন্তা থাকে না। আর কী বলব আমি! দেখু'ন, আ মর'া সব কাগজপত্র সেভাবে দেখাইনি। ২-৩ জন ইউটিউবার এসব নিয়ে খবর প্রচার করছে, আর মানুষজন এতটাই অশিক্ষিত, একতরফাভাবে এসব শুনে মাতামাতি করছে।’

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!