1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ১০:৪৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
শ্রীলঙ্কার বিপক্ষে একমাত্র প্রস্তুতি ম্যাচের দিনটা ছিল ব্যাটসম্যানদের বিস্তারিত👇 কালকের ম্যাচেই বাদ পড়তে পারেন সাকিব! হঠাৎ কেকেআরের ক্যাপ্টেন্সি নিয়ে মুখ খুললেন কার্তিক কেকেআরের ক্যাপ্টেন্সি নিয়ে মুখ খুললেন কার্তিক শ্রীলঙ্কায় প্রস্তুতি ম্যাচে পরিকল্পনা অনুযায়ী ব্যাটিং করতে পেরে দারুণ খুশি নাজমুল হোসেন শান্ত পুরো পাকিস্তান দলের থেকে বেশি বেতন পান কোহলি একাই! বড় বড় দুই সন্তানসহ আয়েশাকে কেন বিয়ে করেন শিখর ধাওয়ানের টেস্টে ধৈর্য নিয়ে খেললেই সাফল্য আসবে : শান্ত একাদশে পরিবর্তন নিয়ে মাঠে নামছে কলকাতা, দেখেনিন একাদশ মা অনেক কিছু শেখালেও তাকে ছাড়া কিভাবে বাঁচতে হয় সেটাই শেখাননি: রশিদ

মনের মধ্যে ভয় কাজ করছে: নাসির!

  • সময় সোমবার, ২২ মার্চ, ২০২১
  • ৮২ পঠিত

দীর্ঘ এক বছর মাঠের বাইরে আলোচিত-সমালোচিত ক্রিকেটার নাসির হোসেন। চোটের কারণে আর ফিটনেসহীনতায় ঘরোয়া ক্রিকে'টে ফিরতে পারছিলেন না। ফিটনেস না থাকায় বিসিবি প্রেসিডেন্টস কাপ ও ব'ঙ্গবন্ধু টি-টোয়েন্টিতে সুযোগ পাননি নাসির।

তিনি কি আসলেই ক্রিকে'টে ফিরতে আগ্রহী কি না সে প্রশ্ন তুলে 'হতাশ হন বিসিবির কর্মকর্তারা। কিন্তু বিয়ের পর আমূল পরিবর্তন ঘটল নাসিরের। হঠাৎই উতড়ে গেলেন ইয়ো ইয়ো টেস্টে। শুধু পাশই করেননি, ফিজিওকে চমক দেখিয়ে স্কোর গড়লেন ১৭.১।

ফিরলেন জাতীয় ক্রিকেট লিগের (এনসিএল) ২২তম আসরে। ঘরোয়া ক্রিকে'টে ফিরেই ব্যাটে কারিশমা দেখাতে চান নাসির। জানালেন, প্রথম শ্রেণির এই টুর্নামেন্টে সর্বোচ্চ রান সংগ্রাহক 'হতে চান। ৬ ম্যাচে সব মিলিয়ে কমপক্ষে ৮০০ থেকে ১০০০ রান করতে চান।

এমন সব পরিকল্পনার মাঝেও ভয় কাজ করছে নাসিরের। চোট নিয়ে ভাবনা তার মাথা থেকে সরছেই না। উল্লেখ্য, গত মৌসুমের আগে ভয়'ঙ্কর এক চোট পান নাসির। হাঁটুতে অ'স্ত্রোপচার হয় তিনটি। এরপর থেকে হ্যামস্ট্রিংয়ের চোট ও ফিটনেস সমস্যায় ভুগতে থাকেন।

সেই চোটের আতঙ্ক এখনো পুরোপুরি কাটেনি বলে স্বীকার করেছেন এই অলরাউন্ডার। রোববার মিরপুরে সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে নাসির বলেন, ‘সত্যি বলতে ইনজুরি এখনও আমা'র মাথা থেকে পুরোপুরি যায়নি। আমি বলব না যে, এখনও একশ ভাগ ফিট আছি।

মনের মধ্যে ভয় কাজ করছে এখনও। চেষ্টা করছি শতভাগ ফিট হওয়ার জন্য। আর সেটা অনুশীলন আর খেলার মাধ্যমেই ভয়টা কা'টানো সম্ভব। খেলা আর জিম-রানিংয়ের মাধ্যমে পুরোপুরি শেষ হওয়া সম্ভব।’

শুধু চোটের ভয়ই নয়, মানসিকভাবেও বিধ্বস্ত নাসির। গত ফেব্রুয়ারি থেকে নাসিরের মাঠের বাইরের খবরেই দেশের ক্রিকেটা'ঙ্গন সরগরম রয়েছে।
আগের স্বামীকে তালাক না নিয়েই নাসিরের স'ঙ্গে সংসার পেতেছেন ক্ যাব'িন ক্রু তামিমা তাম্মি— এমন অ'ভিযোগ করেন রাকিব হাসান নামে এক ব্যক্তি।

তিনি নিজেকে তামিমা'র স্বামী বলে দাবি করেন। বি'ষয়টি গণমাধ্যমে ছড়িয়ে পড়লে সারা দেশে তোলপাড় শুরু হয়। তবে ২২ গজে ব্যাট হাতে নামা'র সময় সেই বিতর্ককে মাথায় আনতে চান না নাসির। পারফরম্যান্সের দিকেই পুরোপুরি মনোযোগী তিনি।

এ বি'ষয়ে তিনি জানালেন, মাঠে নামলে ব্যক্তিগত জীবনের সমস্যা ও সমস্ত বিতর্ক ঝেড়ে ফেলেই নামবেন। ব্যাট-বল হাতে নিলে ঘরের কথা নাকি মনে থাকবে না তার। বললেন, ‘এটা ক্রিকেট মাঠ। এখানে খেলতে এলে আমা'র মাথায় বাইরের চিন্তা থাকে না।

কোনো খেলোয়াড়েরই থাকে না। বাইরে যাই হোক না কেন, ব্যাটিং-বোলিং করার সময় এসব চিন্তা থাকে না। আর আমি যা-ই করেছি লিগ্যালি করেছি। হয়তো সংবাদ সম্মেলন ডেকে আপনাদের বিস্তারিত দেখিয়ে দিব।’

প্রস'ঙ্গত সোমবার থেকে শুরু 'হতে যাওয়া জাতীয় ক্রিকেট লিগে অ'ভিজ্ঞ এই ক্রিকেটার যথারীতি খেলবেন রংপুর বিভাগের হয়ে। এবারের এনসিএলে খেলবে আট'টি দল। দলগু'লো হলো – খুলনা, সিলেট, বরিশাল, চট্টগ্রাম, রংপুর, রাজশাহী, ঢাকা বিভাগ, ঢাকা মেট্টো।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!