1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ১০:২১ পূর্বাহ্ন

বিসিবিতে দেয়া সাকিবের আগুণে ঘি ঢাললেন মাশরাফি

  • সময় সোমবার, ২২ মার্চ, ২০২১
  • ৯০ পঠিত

বাংলাদেশের ক্রিকেট, মাঠের চাইতে মাঠের বাইরের আলোচনায় ছিল সব সময় শীর্ষে। সময়ের সাথে বেড়েছে আলোচনা, কিন্তু ক্রিকে'টে উন্নতি কতটা হয়েছে? তার জবাব টা মনে হয় এক ত্রিদেশীয় সিরিজ জয় ছাড়া আর কিছু নয়।

দেশের ক্রিকে'টে যত আলোচনা মাঠের বাইরে তার অনেকটায় ঘিরে রয়েছেন সাকিব আল হাসান। যেকারণে এক সাক্ষাৎকারে সাংবাদিককে সাকিব মজার ছলে বলেছেন নিউজের জন্য হলেও তাকে ক্রিকে'টে রাখা হোক। কেনই বা না, কদিন থেকে সাকিব যে ক্রিকেটপাড়ায আলোচনায় জন্ম দিয়েছেন তাতে চাপা পড়ে গেছে সুদুর নিউজিল্যান্ডে বাংলাদেশের ল'জ্জার হারটাও।

বিসিবিকে নিয়ে সাকিব যখন বোমা ফাটালেন, বলা যায় আগু'ন ধরিয়ে দিলেন বিসিবিতে, ঠিক তখনই সেই আগু'ণে যেন ঘি ঢেলে দিলেন দেশের সাবেক ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। একাত্তর টেলিভিশনকে দেয়া সাক্ষাৎকারে মাশরাফিও ভেতরের ক্ষোভ উগড়ে দিয়েছেন বিসিবির উপর।

ওয়েস্ট ইন্ডিজ সিরিজের আগে ফিটনেস ইস্যু টেনে মাশরাফিকে দল থেকে বাদ দেয়ার কথা বলেছিলেন বিসিবি সভাপতি। আদৌ কি ফিটনেসের সমস্যা ছিল মাশরাফির? না কি বাদ দেয়ার জন্য শুধু ইস্যু বানানো হয়েছিল সেটা?

এমন প্রশ্ন মাশরাফি করা হলে কিছুটা ক্ষোভ উগরে দিলেন দেশ সেরা অধিনায়ক। বললেন, “ডাটা গু'লো একটু বের করে দেখেন, আমা'র একটা ফিটনেস টেস্টও ফেল আছে কিনা? আমি তো এইগু'লো ক্যামেরার সামনে এসে কখনো বলিইনাই। ভাই! যে মানুষগু'লা কথা বলতেছে ওদের অবদান কি? তাদের অবদান গু'লা যদি আমি তুলে ধরি তাহলে তো খারাপ হয়ে যাব'ে।”

উল্লেখ্য, টেস্ট ও টি-টোয়েন্টি ক্রিকেট অনেক আগেই ছেড়েছেন মাশরাফি। এখনো ওয়ানডে থেকে অবসর নেননি তিনি। তবে ফিটনেস, কিংবা পারফরম্যান্সের কারণে মাশরাফিকে রাখা হয়না দলে। ঠিক কবে আবার ফিরবেন, কিংবা এখানেই শেষ মাশরাফি অধ্যায় সেটা নিয়ে এখনো প্রশ্ন রয়েছে কোটি ভক্তের মনে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!