1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ১০:১০ পূর্বাহ্ন

এবার সিনেমায় সাকিব আল হাসান, জানালেন নিজেই

  • সময় রবিবার, ২১ মার্চ, ২০২১
  • ৬৭ পঠিত

তারকাদের বায়োপিক নতুন কিছু নয়। নানা অ'ঙ্গনের অনেক তারকার জীবনই উঠে এসেছে সিনেমা'র পর্দায়। আর জীবনের গল্পটা যদি হয় ক্রিকেট তারকার তবে এই উপমহাদেশে দর্শকের অভাব হয় না। সেই প্রমাণ দেয় ভারতের আজহারউদ্দীন, শচীন টেন্ডুলকার, মা হে'ন্দ্র সিং ধোনির বায়োপিকের সাফল্য।

তবে এবার আর বিদেশি নয়, সিনেমায় দেখার সুযোগ আসছে নিজ দেশের তারকা ক্রিকেটারের জীবনী। সর্বকালের সর্বশ্রেষ্ঠ অলরাউন্ডার সাকিব আল হাসানকে নিয়ে নির্মিত হবে সিনেমা। সাকিব নিজেই এই তথ্য জানিয়েছেন। শনিবার (২০ মা'র্চ) রাতে এক ফেসবুক লাইভে এসে বিশ্বসেরা অলরাউন্ডার বায়োপিকের ব্যাপারে কথা বলেন।

শুধু তাই নয়, করো'নার প্রভাব না থাকলে এতদিনে সিনেমাটির কাজও শুরু হয়ে যেত বলে জানান সাকিব। তিনি বলেন, ‘বেশ অনেকদূর এগিয়েছিল সিনেমাটির আলোচনা। গল্প প্রায় তৈরি করা হয়ে গিয়েছিল। সব ঠিক থাকলে কাজও শুরু হয়ে যেত। কিন্তু করো'নার জন্য সবকিছুই বন্ধ হয়ে গেছে।’

‘তবে পরিস্থিতি ঠিক হলে আশা করি আবার সেই জায়গা থেকে কাজটি শুরু করা যাব'ে। যদিও এটা করতে কিছুটা সময় লাগবে। তবে এটার এক্সাক্ট আপডেট কি আমি জানিনা, তবে আই উইল ফাইন্ড আউট দ্যাট’- যোগ করেন সাকিব।

তবে ছবির পরিচালক, শিল্পী বি'ষয়ে কিছুই জানাননি তিনি। এদিকে প্রিয় তারকার বায়োপিক নির্মিত হবে এ খবর প্রকাশ্যে আসতেই উন্মা'দনা দেখা যাচ্ছে সাকিব ভক্তদের মধ্যে। ধারণা করা হচ্ছে এই সিনেমাটি বেশ সুপারহিট হবে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!