1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৯:৪৭ পূর্বাহ্ন

রান ডাবল হলেই লড়াই জমিয়ে দিতেন তাসকিনরা

  • সময় রবিবার, ২১ মার্চ, ২০২১
  • ৬৩ পঠিত

নিউজিল্যান্ডের উইকে'টে স্বাভাবিক ক্রিকেট খেলা যে কোনো বিদেশি দলের জন্য কঠিন। এছাড়া নিউজিল্যান্ডের মতো শক্ত প্রতিপক্ষের বিপক্ষে লড়াইয়ে বাংলাদেশ প্রথম ওয়ানডেতে রান সংগ্রহ করে মাত্র ১৩১। এই স্কোর নিয়ে লড়াই করাটা বোলারদের জন্য প্রায় অসম্ভব এক চ্যালেঞ্জ। ফলাফলও এসেছে এমনটাই; ৮ উইকে'টের বড় পরাজয় এদিন বাংলাদেশের স'ঙ্গী। পেসার তাসকিন আহমেদের কণ্ঠেও ভেসে উঠল রানের আ'ক্ষেপ।

বাংলাদেশের ব্যাটসম্যানদের এদিন ডানেডিনে ধ্বং'সস্তূপে পরিণত করে মাত্র ১৩১ রানে অলআউট করে দেয় বোল্ট, সাউদিরা। ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে পেসার তাসকিন আহমেদ বলেন, রান ডাবল হওয়া দরকার ছিল। বাংলাদেশের ব্যাটিং লাইন যদি এদিন ১৩১ এর পরিবর্তে ২৬০ রান স্কোরবোর্ডে জমা করতে পারত তাহলেই ম্যাচের চিত্র ভিন্ন হয়ে যেত, তাসকিনের বক্তব্য এমনই।

‘আ মর'া ব্যাট হাতে ভালো শুরু করতে পারিনি। ২৬০-২৭০ রান করলে ভিন্ন চিত্র 'হতে পারত। কিন্তু ততটা ভালো ব্যাটিং আ মর'া করতে পারিনি। এই রান করে কিছুই করার নেই আসলে। ২৬০-২৭০ রান করলে আ মর'া ভালো লড়াই করতে পারতাম।’

তিন সংস্করণ মিলিয়ে কিউইদের দেশে ২৭ ম্যাচ খেলে একটিতেও যে জয়ের স্বাদ পায়নি বাংলাদেশ। নিউজিল্যান্ডে ভালো করতে হলে সা মর'্থ্যের সেরাটা উপহার দিতেই হবে পুরো দলকে। সেখানে ভালো ক্রিকেট খেলা খুবই কঠিন। তবে পরবর্তী ম্যাচগু'লোতে ভালো করার জন্যে আশাবাদী তাসকিন। সংবাদ সম্মেলনে বলেছেন,

‘আমা'দের বোলাররা ভালো প্রস্তুতি নিয়েছিল। এখানে পৌঁছানোর পর কোয়ারেন্টাইন শেষেও ভালো প্রস্তুতি করেছি। বাকি ম্যাচগু'লোর জন্য ভালো করার আশা রাখতে পারি। নিউজিল্যান্ডে ভালো করা সবসময়ই কঠিন। নিউজিল্যান্ডে বিশ্বের অন্যতম সেরা দল, বিশেষ করে ঘরে মাটিতে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!