1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৩:২০ পূর্বাহ্ন

ওপেন করতে নেমে কোহলি-রোহিতের ঝড়, দেখুন লাইভ

  • সময় শনিবার, ২০ মার্চ, ২০২১
  • ১৯৭ পঠিত

পাওয়ার প্লে-তে ঝড় তুললেন রোহিত ও বিরাট। মা'র্ক উডের ওভারে ১৬ রান নিলেন দুজন। ৬ ওভারে ৬০ রান তুলল ভারত। রোহিত ৩৫ ও কোহলী ১৭ রানে ক্রিজে রয়েছেন। একই স'ঙ্গে চলতি সিরিজে প্রথমবার অর্ধ শতরান করল ভারতের ওপেনিং জুটি। পাঁচ ওভারে ৪৪ রান তুলল ভারত। রোহিত ২৮ ও কোহলী ১০ রানে ক্রিজে রয়েছেন।

চার ওভারে ৩৫ রান তুলল ভারত। রোহিত ২৬ ও কোহলী ৮ রানে ক্রিজে রয়েছেন। রোহিতের বিরু'দ্ধে লেগ বিফোরের আবেদন করে রিভিউ খোয়াল ইংল্যান্ড। তিন ওভারে ২২ রান তুলল ভারত। র'শিদের শেষ বলকে গ্যালারিতে ফেললেন ‘হিট ম্যান’। দুটো বাউন্ডারির সাহায্যে জফ্রা আর্চারের বিরু'দ্ধে ১০ রান নিলেন বিরাট ও রোহিত। ২ ওভারে ১৩ রান তুলল ভারত।

টি-টোয়েন্টিতে প্রথমবার ওপেন করতে নামলেন বিরাট কোহলী ও রোহিত শর্মা। প্রথম ওভারে মাত্র তিন রান দিলেন আদিল র'শিদ। বিরাট কোহলী: টস হারলেও আ মর'া মু ষ'ড়ে পড়ছি না। পিচ যথেষ্ট শক্ত। আমা'র মনে হচ্ছে ব্যাটসম্যানদের জন্য রান করা সহজ হবে। তবে আমা'দের কিন্তু বেশ কয়েকটা জায়গায় উন্নতি করতে হবে। সামনেই আইপিএল।

সেখানেও ব্যাটসম্যানরা উন্নতি করার সুযোগ পাবে। দুর্ভাগ্যজনক ভাবে এই ম্যাচে নেই কে এল রাহুল। ওঁর জায়গায় দলে টি নটরাজন খেলবে। রোহিতের স'ঙ্গে আমি ওপেন করব। অইন মর'্গ্যান: গত ম্যাচে শিশির বড় প্রভাব ফেলেছিল। তবে অজুহাত দিয়ে লাভ নেই। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে আমা'দের আরও উন্নতি করতে হবে। তাই এই সিরিজ জেতা খুবই জরুরি।

আ মর'া গত ম্যাচের দল নিয়েই মাঠে নামছি। কে এল রাহুলের বদলে বাড়তি বোলার নিয়ে মাঠে নামা'র সি'দ্ধান্ত নিলেন অধিনায়ক বিরাট কোহলী। রাহুলের পরিবর্তে এই ম্যাচে খেলবেন টি নটরাজন। গত ম্যাচের দল নিয়ে মাঠে নামছে ইংল্যান্ড। টসে জিতল ইংল্যান্ড। বোলিং করার সি'দ্ধান্ত নিলেন অইন মর'্গ্যান। চতুর্থ ম্যাচে মাত্র ৮ রানে জিতে আ'ত্মবিশ্বা'সী ভারত।

শিশিরের মধ্যেও দারুণ বোলিং করেছিল ভারতের বোলিং বিভাগ। এই ম্যাচ জিততে পারলে ঘরের মাঠে টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে বাড়তি আ'ত্মবিশ্বা'স পাবে বিরাট বাহিনী। ছন্দে নেই কে এল রাহুল। গত চার ম্যাচে তাঁর রান ১, ০, ০, ১৪। রোহিত শর্মা'র ব্যাটেও নেই বড় রান। গত তিন ম্যাচে ৪৯, ১৫ ও ১২ রান করেছেন ‘হিট ম্যান’।

আন্তর্জাতিক মঞ্চে প্রথমবার ব্যাট হাতে নেমেই নজর কাড়লেন সূর্য কুমা'র যাদব। ৩১ বলে ৫৭ রান করেন এই মুম্বইকর। গত ম্যাচে ১৭তম ওভারে দুরন্ত বোলিং করেন শার্দূল ঠাকুর। পরপর দুই বলে বেন স্টোকস ও অইন মর'্গ্যানকে সাজঘরে ফিরিয়ে দলকে জয় এনে দেন এই ডানহাতি জোরে বোলার। ফের একবার মুখোমুখি আইসিসি তালিকার এক ও দুই নম্বর দল।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!