1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৬:৪০ পূর্বাহ্ন

অবশেষে রাকিবের সমস্যার কথা তুলে ধরে চিকিৎসা নিতে বললেন তামিমা

  • সময় শনিবার, ২০ মার্চ, ২০২১
  • ১২৬ পঠিত

সম্প্রতি ক্রিকেটার নাসির-তামিমা'র বিয়ে করেছেন। আগের স্বামীর অ'ভিযোগের কারণে মিডিয়ার আলোচিত বি'ষয় হয়ে দাঁড়ায় নাসির-তামিমা'র বিয়ে। যা আইনি লড়াই পর্যন্ত এগিয়ে যায়। কিন্তু এখন পর্যন্ত কোনো সমাধানে আসেনি। নাসির-তামিমা'র বিয়ে নিয়ে কিছুদিন আলোচনায় না থাকলেও আবারও তামিমা তাম্মির একটি সাক্ষাৎকার নতুন করে আলোচনায় আসে।

সম্প্রতি দেশের একটি টেলিভিশনের অনুসন্ধানমূলক অনুষ্ঠানে বিয়ের তালাকের কাগজপত্র নিয়ে কথা বলেন তামিমা তাম্মি। এ সময় তিনি তার আগের স্বামী রাকিবকে একজন সাইকো হিসেবে তুলে ধরেন। এবং তাকে মেডিকেলে পাঠানোর পরা মর'্শ দেন।

তালাকনামা নিয়ে তামিমা বলেন, আমি জানি যে তার (রাকিব) শিক্ষাগত যোগ্যতা অনেক কম। উনার (রাকিব) ছোট মস্তিষ্ক থেকে হয়ত এটা বের করে এনেছে। আমি কী জানতাম ২০২১ সালে নাসিরের স'ঙ্গে আমা'র বিয়ে হবে, আর ২০১৬ সালের ওই তালাকনামা'র পেজ আমি খালি রাখব, ওখানে নাম বসানোর জন্য।

তিনি বলেন, রাকিব একজন সাইকো। কারণ সাইকোলজিক্যাল সমস্যা বলেই সে হাতের মধ্যে, গলায়, একেক জয়গায় বিশ্বা'স করে তাবিজ পরে। আর আধ্যাত্বিক টাইপের কথা বার্তা বলে। আমি বলব ওকে মেডিকেলে পাঠানো হোক। সে মেন্টালিভাবে একজন সাইকো।

এ সময় তিনি বলেন, নাসির আমাকে বিয়ে করার আগেই তালাক নোটিশটা দেখেছে। তাকে তালাক দেয়ার সব পেপারস আছে। আমি বাসায় থেকে দেই আর যেখান থেকেই দেই উনাকে (রাকিব) আমি তালাক দিয়েছি কিনা বলেও প্রশ্ন তুলেন তামিমা।

মেয়ে তুবার কথা তুলে ধরে তামিমা বলেন, আমি মা, আমা'র থেকে মনে হয় দুনিয়াতে আর কারো এতো কষ্ট লাগার কথা নয়। তুবামনি রাকিবের জন্য একটা এটিএম কার্ড, কারণ যখন তার সাথে আমা'র তালাক হয়ে গেছে, তখন রাকিব আমা'র কাছ থেকে কোনো রকম ফাইন্যান্সিয়াল ব্যাকআপ পাচ্ছিল না। আমা'র বাচ্চা তার কাছে থাকা মানে আমা'র সবকিছু তার কাছে থাকা, মানে আমি তার হাতের মুঠোই।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!