1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ১০:০৭ পূর্বাহ্ন

কোন দলের হয়ে ডিপিএল খেলবেন সাকিব!

  • সময় শনিবার, ২০ মার্চ, ২০২১
  • ৫৯ পঠিত

কোন দলে খেলবেন তা এখনো নিশ্চিত না হলেও সাকিবের খেলতে নেই কোন বাঁধা। আইসিসির দেয়া এক বছরের নিষে'ধাজ্ঞা শেষে আন্তর্জাতিক অ'ঙ্গনে ফরেছেন সাকিব্ আল হাসান। ৩য় সন্তান সম্ভবা স্ত্রীর পাশে থাকতে বাংলাদেশের নিউজিল্যান্ড সফরে খেলা হচ্ছেনা সাকিব আল হাসানের ।

নেই লঙ্কানদের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজেও। তবে খেলবেন এপ্রিলে ঘরের মাঠে ওয়ানডে সিরিজ। সেই সাথে নিষে'ধাজ্ঞা কাটিয়ে ফেরা সাকিব চাই্লেই খেলতে পারেন ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল)।

নিষে'ধাজ্ঞায় গত বছর দলবদল করতে না পারলেও এবছর আর তাঁর ডিপিএলে খেলতে কোনও বাঁধা নেই। সেক্ষেত্রে যে কোন দল চাইলেই তাকে স্কোয়াডে ভেড়াতে পারেন। গণমাধ্যমকে নিশ্চিত করেছেন সিসিডিএমের সদস্য সচিব আলী হোসেন।

ঘরোয়া, ফ্র্যাঞ্চাইজি বা আন্তর্জাতিক সবখানেই সাকিব যেন সোনার ডিম পাড়া হাস। তাকে পেতে সবসময় কাড়াকাড়ি দেখা যায়। নিষে'ধাজ্ঞা থেকে ফেরা সাকিবও ছিলেন দুর্দান্ত। এমন ক্রিকেটারকে পেতে চাইবে যে কোনও দল।

চলতি বছরের মা'র্চে এনসিএলের পর ৬ মে থেকে শুরু হচ্ছে ঢাকা প্রিমিয়ার লিগ (ডিপিএল)। যেখানে গেল বারের স্থগিত দলবদল থাকলেও সময় কম হওয়ায় খেলা হবে টি-টোয়েন্টি ফরম্যাটে। নিষে'ধাজ্ঞায় গেল মৌসুমে খেলেননি সাকিব। তবে এবার যে কোন দল চাইলেই ফ্রি প্লেয়ার কোটায় নিতে পারবে সাকিবকে।

তবে ডিপিএলের পুরো মৌসুম খেলা হবেনা এই বিশ্বসেরা অলরাউন্ডারের। আইপিএল শেষে ফিরে ডিপিএলের কয়েক রাউন্ড খেলা 'হতে পারে তাঁর। ডিপিএল খেলতে মাঠে নামলে শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজের আগেই ২২ গজে দেখা যাব'ে সাকিব আল হাসানকে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!