1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৯:২০ পূর্বাহ্ন

ম্যাচ হেরে যাদের দোষ দিলেন তামিম!

  • সময় শনিবার, ২০ মার্চ, ২০২১
  • ৪৬ পঠিত

আবারও নিউজিল্যান্ড, আবারও মুখ থুবড়ে পড়া বাংলাদেশ। মাঝখানের সময়টুকুতে বদলে গেছে অনেক কিছু, কিন্তু বদলায়নি নিউজিল্যান্ডের মাটিতে টাইগারদের ম্লান পারফরম্যান্স। তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে কিউইদের কাছে পাত্তাই পায়নি তামিম ইকবালের দল।

স্থায়ী অধিনায়ক হিসেবে বিদেশের মাটিতে এটাই ছিল তামিমের প্রথম ম্যাচ। সেই ম্যাচে এমন নখদন্তহীন, প্রতিরোধহীন ক্রিকে'টের পর অধিনায়কের কণ্ঠে 'হতাশা জায়গা করে নেওয়াটাই স্বাভাবিক। তামিম খুব বেশি ভুলত্রুটি না খোঁজে নিজেদের ঘাড়েই দায় বর্তেছেন।

শনিবার (২০ মা'র্চ) কুইন্সটাউনে টস হেরে ব্যাট করতে নেমে ১৩১ রানে গু'টিয়ে যায় টাইগাররা। এমন পারফরম্যান্সের পর বোলারদের জন্য তেমন কিছু করার ছিল না। ফলাফল- মাত্র ২১.২ ওভারে পরাজয় বা অসহায় আ'ত্মস মর'্পণ।

ম্যাচ শেষে তামিম দোষ দিলেন ব্যাটিং ইউনিটকেই। তিনি বলেন, ‘আমা'র মনে হয় অনেক বেশি সফট ডিসমিসাল ছিল। কোনো সন্দে'হ নেই, তারা অনেক ভালো বল করেছে। আমা'দের ব্যর্থতার দায় আমা'দের ওপরই দিতে হবে। আমা'দের ব্যাটিংয়ের কোথাওই গর্ব করার মত কিছু ছিল না।’

বিগত সফরগু'লোতে নিউজিল্যান্ডের কন্ডিশনে টাইগাররা খাপ খাওয়াতে পারত কি না সেই প্রশ্ন উঠত। এবার যে সেই সুযোগও নেই। কোয়ারেন্টিনের কারণে ক্রিকেটাররা প্রায় ৩ সপ্তাহ ধরে নিউজিল্যান্ডে থেকেছেন, এরপর খেলতে নেমেছেন। তামিমের কণ্ঠে তাই 'হতাশা।

তিনি জানান, ‘এখানে অনেক দিন হল অবস্থান করছি। প্রস্তুতি নিয়ে অ'ভিযোগের কোনো সুযোগ নেই। আমা'দের জন্য নিউজিল্যান্ড নতুন কিছু না। আ মর'া জানতাম কেমন মোকাবেলা করতে 'হতে পারে। আশা করি সামনে ভালো করতে পারব।’

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!