1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০১:৩৮ পূর্বাহ্ন

মেসিকে দু হাত বাড়িয়ে স্বাগত জানাবে আমেরিকান এই ক্লাব

  • সময় শুক্রবার, ১৯ মার্চ, ২০২১
  • ৮৭ পঠিত

মাস কয়েক আগে গু'ঞ্জন উঠেছিল নিজের শৈশবের ক্লাব বার্সেলোনা ছাড়বেন লিওনেল মেসি। নতুন ফুটবলের স্বাদ নিতে যোগ দেবেন ইংল্যান্ড, ইতালি, ফ্রান্স বা আমেরিকার কোন দলে। যদিও তখন দল ছাড়া হয়নি মেসির, পরিষ্কার করে বলতে এই ক্ষুদে জাদুকরকে ছাড়েনি তার দল।

মাস কয়েক পরে শুরু হয়েছে নতুন মৌসুম। পরিস্থিতি বদলেছে অনেকটা। তরুণ ফুটবলারদের নিয়ে বেশ ভালোভাবেই এগিয়ে চলছে বার্সেলোনা। চ্যাম্পিয়ন্স লিগ থেকে বিদায় নিলেও এখনো টিকে আছে দলটির কো'পা দেল রে এবং লা লিগা জয়ের সম্ভাবনাও।

এই মৌসুম শেষেই বার্সেলোনার স'ঙ্গে চুক্তি মেয়াদ শেষ হবে মেসির। নতুন চুক্তি না করলে ফ্রি এজেন্ট হিসেবে যোগ দিতে পারবেন যেকোন দলে। সত্যিই কি দল ছাড়বেন মেসি? নাকি থেকে যাব'েন নিজের শৈশবের ভালোবাসার ক্লাবেই। কোনকিছুই এখনো পরিষ্কার নয়। তারপরও মেসি যদি আসতে চায় তাহলে তাকে সাদরে গ্রহণ করতে প্রস্তুত মা'র্কিন যুক্তরাষ্ট্রের ক্লাব ইন্টার মিয়ামী। বর্তমান ফুটবলের অন্যতম সেরা এই তারকাকে সতীর্থ হিসেবে পাওয়ার আশা করছেন আমেরিকার দলটির আর্জেন্টাইন তারকা গনজালো হিগু'য়াইনও।

হিগু'য়াইন অবশ্য নিশ্চিত নন যে এখনই ইউরোপের শীর্ষ পর্যায়ে প্রতিদ্বন্দ্বিতা করা থামিয়ে দেবেন মেসি। আর্জেন্টিনা জাতীয় দলের সতীর্থকে নিয়ে সাবেক নাপোলি স্ট্রাইকার বলেছেন, “বিশ্বচ্যাম্পিয়ন থাকা অবস্থাতেই (আন্দ্রে) পিরলো এখানে (এমএলএস) এসেছিলেন। (থিয়েরি) অঁরি, (ডেভিড) ভিয়া ও (ব্লেইস) মাতুইদিও একই সি'দ্ধান্ত নিয়েছিলেন। লিওনেল এখানে কেন আসবে না তার কোনও কারণ আমি দেখি না। যদি এটা তাকে সুখী করে, তাহলে আ মর'া তাকে দুই হাত বাড়িয়ে স্বাগত জানাবো।”

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!