1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ১২:০৬ অপরাহ্ন
শিরোনামঃ
সাকিবের বদলে নারাইনকে একাদশে চান আকাশ কলকাতার আজকের ম্যাচের একাদশ থেকে বাদ পড়তে যাচ্ছেন সাকিব আল হাসান। দেখে নিন সম্ভাব্য একাদশ শ্রীলঙ্কার বিপক্ষে একমাত্র প্রস্তুতি ম্যাচের দিনটা ছিল ব্যাটসম্যানদের বিস্তারিত👇 কালকের ম্যাচেই বাদ পড়তে পারেন সাকিব! হঠাৎ কেকেআরের ক্যাপ্টেন্সি নিয়ে মুখ খুললেন কার্তিক কেকেআরের ক্যাপ্টেন্সি নিয়ে মুখ খুললেন কার্তিক শ্রীলঙ্কায় প্রস্তুতি ম্যাচে পরিকল্পনা অনুযায়ী ব্যাটিং করতে পেরে দারুণ খুশি নাজমুল হোসেন শান্ত পুরো পাকিস্তান দলের থেকে বেশি বেতন পান কোহলি একাই! বড় বড় দুই সন্তানসহ আয়েশাকে কেন বিয়ে করেন শিখর ধাওয়ানের টেস্টে ধৈর্য নিয়ে খেললেই সাফল্য আসবে : শান্ত

লাথামকে শুভ কামনা জানাতে গিয়ে মজা করলেন তামিম

  • সময় শুক্রবার, ১৯ মার্চ, ২০২১
  • ৫৯ পঠিত

ডানোডিনে আগামীকাল ৩ ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডেতে মুখোমুখি হবে বাংলাদেশ ও নিউজিল্যান্ড, নিয়মিত অধিনায়ক কেন উইলিয়ামসনের অনুপস্থিতিতে নিউজিল্যান্ডকে নেতৃত্ব দিলেন টম লাথাম। যেটা আবার তার ১০০ তম ওয়ানডে ম্যাচও, তাই তো প্রতিপক্ষ অধিনায়ককে শুভ কামনা জানাতে ভোলেননি টাইগারদের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল।

আজ সিরিজের ট্রফি উন্মোচন করেছেন দুই দেশের অধিনায়ক টম লাথাম ও তামিম ইকবাল, গতকালই আনুষ্ঠানিক ভাবে সংবাদ সম্মেলনে কথা বলেছিলেন বাংলাদেশ দলের অধিনায়ক তামিম। আজ কথা বলেছেন কিউই অধিনায়ক লাথাম, তিনি নিজের অর্জন নিয়ে বেশ রোমাঞ্চিত। টম লাথাম বলেন, “খুবই রোমাঞ্চকর ব্যাপার। দেশের হয়ে একটি ম্যাচ খেলতে পারাটাও বড় ব্যাপার।

সেখানে ১০০ ম্যাচ খেলা, স'ঙ্গে দলকে নেতৃত্বও দেওয়া দারুণ কিছু। এতগু'লো ম্যাচ খেলতে পেরে ও দলকে নেতৃত্ব দিতে পারি আমি অবশ্যই খুবই গর্বিত।” প্রতিপক্ষ অধিনায়ক যখন নিজের অর্জন নিয়ে গর্ব জানাচ্ছিলেন পাশেই দাঁড়িয়েছিলেন তামিম ইকবাল। লাথামের এমন অর্জনে শুভ কামনা জানাতে ভুল করেননি টাইগার এই অধিয়ানক, তবে শুভ কামনা জানানোর পাশাপাশি মজাও করেছেন তামিম।

তামিম ইকবাল বলেন, “এটা দারুণ অর্জন, কাল শততম ওয়ানডে খেলতে নামছে, ওকে অ'ভিনন্দন জানাই। আ মর'া পরস্পরের মুখোমুখি হয়েছি বেশ কয়েকবার। আমা'র মনে আছে, আয়ারল্যান্ডে একবার সে নিউজিল্যান্ডকে নেতৃত্ব দিয়েছিল। নিজের শততম ম্যাচে দেশকে নেতৃত্ব দিতে পারা অনেক গর্বের ব্যাপার। আমি তাকে শুভ কামনা জানাই, তবে খুব বেশি নয় (হাসি)।”

অধিনায়ক হিসেবে টম লাথামের পরিসংখ্যান বাংলাদেশকে চোখ রাঙাতেই পারে, নিউজিল্যান্ডকে ১০ ওয়ানডেতে নেতৃত্ব দিয়ে জিতিয়েছেন ৮ ম্যাচেই। ১ হারের পাশাপাশি বাকি ম্যাচটা পরিত্য'ক্ত হয়েছে, এই ১০ ম্যাচে ব্যাটে হাতে ৪৯.৮৮ গড়ে রান করেছেন লাথাম; যেখানে তার ক্যারিয়ার গড় ৩২ এর কিছু বেশি।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!