1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৭:৪৬ পূর্বাহ্ন

কাল ভোরে প্রথম ওয়ানডেতে যে শক্তিশালী একাদশ নিয়ে মাঠে নামছে বাংলাদেশ

  • সময় শুক্রবার, ১৯ মার্চ, ২০২১
  • ৬৯ পঠিত

নিউজিল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচ আগামীকাল (২০ মা'র্চ) বাংলাদেশ সময় সকাল ৪ টায় মাঠে নামছে বাংলাদেশ।

এদিকে ইনজুরির কারণে দল থেকে ছিটকে গেছেন মোসাদ্দেক হোসেন সৈকত। অনুশীলনের সময় চোট পাওয়া মোসাদ্দেক প্রথম ম্যাচে থাকছেন না টাইগার একাদশে। এছাড়া অধিনায়ক তামিম ইকবালের পুরনো ইনজুরি আবারও মাথাচাড়া দিয়ে উঠছে। ফলে প্রথম ওয়ানডেতে তার খেলা এখন অনিশ্চিত।

পুরনো হ্যামস্ট্রিংয়ের ইনজুরি আবারও বেড়েছে তামিমের।
তবে এই ওপেনার দলের হয়ে মাঠে নামবেন কিনা সেই সি'দ্ধান্ত অবশ্য তার উপরেই ছেড়ে দিয়েছে টিম ম্যানেজমেন্ট। বিসিবির মিডিয়া কমিটির প্রধান জালাল ইউনুস গণমাধ্যমকে জানিয়েছেন তামিমের আঘা'ত গু'রুতর নয়।

জালাল ইউনুসের ভাষ্য, ’আমি মনে করি সে(তামিম) বেশ দ্রুত উন্নতি করছে এবং এমআরআই রিপোর্টেও জানা গেছে আঘা'ত গু'রুতর নয়। তবে সে এখনও কিছুটা অস্বস্তি বোধ করছেন এবং আগামীকাল (আজ) অনুশীলন শুরু করার পরেই সে তার অবস্থান বুঝতে পারবে।‘

প্রথম ওয়ানডে ম্যাচে তামিমের থাকা প্রস'ঙ্গে জালাল ইউনুস আরও বলেন, ‘আমি মনে করি তার নিজেরই সি'দ্ধান্ত নিতে হবে (আসন্ন ওয়ানডেতে অংশ নেওয়া প্রস'ঙ্গে) কেননা, তার শারীরিক অবস্থার বিচার করা জন্য সে নিজেই সেরা ব্যক্তি।‘

এদিকে ম্যাচ শুরু আগেরদিন কেমন হবে প্রথম ওয়ানডের একাদশ সে বি'ষয়ে টাইগার অধিনায়ক তামিম বলেন সাংবাদিকদের বলেন, ‘টিম কম্বিনেশনে আমি অবশ্যই অন্তত তিনজন পেসার নিয়ে নামবো বলতে পারি। সাথে অলরাউন্ডার থাকবে। আমি অধিনায়ক হিসেবে অবশ্যই চাই পাঁচজন বোলার নিয়ে নামতে। কারণ নিউজিল্যান্ডের কন্ডিশনে আপনি যদি চারজন বোলার নিয়ে খেলেন অনেক সময় এটা কঠিন 'হতে পারে। এখানে মাঠগু'লো একটু ছোট হয়, হাই স্কোরিং গেম হয়। আমা'র কাছে মনে হয় পাঁচজন প্রোপার বোলার নিয়ে নামা উচিত। আর আ মর'া সেটাই করতে যাচ্ছি।’

অর্থ্যাৎ, ৫ বোলার নিয়েই মাঠে নামতে যাচ্ছে বাংলাদেশ। সে ক্ষেত্রে তিন স্পেশালিস্ট পেসার মোস্তাফিজ, রুবেলের স'ঙ্গে তাসকিন-হাসান মাহমুদ বা অ'ভিষেক 'হতে পারে শরিফুলের। আর এই তিনজনের সাথে একাদশে নিশ্চিত থাকবেন অলরাউন্ডার সাইফউদ্দিন ও একজন স্পিনার বোলার। সেক্ষেত্রে এগিয়ে থাকবেন মেহেদি হাসান মিরাজ।

নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম ওয়ানডেতে বাংলাদেশের সম্ভাব্য সেরা একাদশ:-

তামিম ইকবাল/নাইম শেখ, লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদি হাসান মিরাজ, সৌম্য সরকার/আফিফ হোসেন, মো হা'ম্ম'দ সাইফউদ্দিন, রুবেল হোসেন, মোস্তাফিজুর রহমান, তাসকিন/হাসান মাহমুদ।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!