1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ১০:১৯ পূর্বাহ্ন

ছিটকে গেলেন মোসাদ্দেক; খেলতে পারবেন না তামিমও!

  • সময় বৃহস্পতিবার, ১৮ মার্চ, ২০২১
  • ৮৯ পঠিত

বাংলাদেশ-নিউজিল্যান্ড ওয়ানডে সিরিজ শুরুর পূর্বে অস্বস্তি দেখা দিয়েছে দুই শিবিরেই। ওয়ানডে সিরিজ থেকে ছিটকে গেছেন কিউই অধিনায়ক কেন উইলিয়ামসন আর প্রথম ওয়ানডে থেকে ছিটকে গেছেন রস টেলর। কিউই দুই তারকার না থাকা'টা একদিক থেকে স্বস্তির হলেও বড় দুঃসংবাদ এসেছে টাইগার শিবিরেও৷ প্রথম ওয়ানডেতে অলরাউন্ডার মোসাদ্দেক হোসেন খেলতে পারবেন না। শঙ্কা আছে অধিনায়ক তামিম ইকবালকে নিয়েও।

১৬ মা'র্চ একমাত্র অনুশীলন ম্যাচে খেলেননি তামিম ও মোসাদ্দেক। জানা গেছে, গত ১৫মা'র্চ কুইন্সল্যান্ডে অনুশীলনের সময় হাঁটুতে চোট পান মোসাদ্দেক। ইনজুরি পুরোপুরি সেরে উঠতে কয়েক দিন সময় লাগতে পারে। সেই জন্য আগামী ২০ মা'র্চ কিউইদের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচ খেলতে পারবেন না তিনি।

এদিকে ওয়ানডে অধিনায়ক তামিম ইকবালের পুরনো হ্যামস্ট্রিংয়ের ইনজুরি নতুন করে চাড়া দিয়েছে। ওয়ানডে ম্যাচে আগে তার সুস্থ হয়ে উঠলে খেলবেন তিনি। তবে এ ব্যাপারে খোদ তামিম ইকবালকেই সি'দ্ধান্ত নিতে বলা হয়েছে।

বুধবার এক গণমাধ্যমে দেওয়া এক বিসিবির মুখপাত্র জালাল ইউনুস এ প্রস'ঙ্গে বলেছেন, “আমি মনে করি সে(তামিম) বেশ দ্রুত উন্নতি করছে এবং এমআরআই রিপোর্টেও জানা গেছে আঘা'ত গু'রুতর নয়। তবে সে এখনও কিছুটা অস্বস্তি বোধ করছেন এবং আগামীকাল (আজ) অনুশীলন শুরু করার পরেই সে তার অবস্থান বুঝতে পারবে।”

তিনি আরও যোগ করেছেন, “আমি মনে করি তার নিজেরই সি'দ্ধান্ত নিতে হবে (আসন্ন ওয়ানডেতে অংশ নেওয়া প্রস'ঙ্গে) কেননা, তার শারীরিক অবস্থার বিচার করা জন্য সে নিজেই সেরা ব্যক্তি।”

২০শে মা'র্চ ডুনেডিনে তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডেতে স্বাগতিক নিউজিল্যান্ডের মুখোমুখি হবে বাংলাদেশ। এরপর ২৩শে মা'র্চ ক্রা'ইস্টচার্চে দ্বিতীয় এবং ২৬শে মা'র্চ ওয়েলিংটনে তৃতীয় ওয়ানডেতে মাঠে নামবে টাইগাররা।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!