1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ০৯:৪৮ অপরাহ্ন

কাতার বিশ্বকাপে হাত ধরে হাঁটলেও জেল?

  • সময় শনিবার, ১৯ নভেম্বর, ২০২২
  • ১৫ পঠিত

বিশ্বকাপের আয়োজক হওয়ার পর থেকেই বিতর্ক যেন পিছু ছাড়ছে না কাতারের। টাকা ছিটিয়ে আয়োজক হওয়া থেকে শুরু করে বিশ্বকাপ চলাকালে আয়োজক দেশটির নানা বিধিনিষে'ধ জারি করা নিয়েও রয়েছে তুমুল বিতর্ক।
কাতার বিশ্বকাপে হাত ধরে হাঁটলেও জেল?

বিশ্বকাপের সময় আয়োজক দেশে বিশ্বের বিভিন্ন প্রান্তের নানা ধ'র্মের নানা মতাদর্শের মানুষের সম্মিলন ঘটে। তবে কাতার বিশ্বকাপে বেশ ঝামেলাই পোহাতে হচ্ছে স মর'্থকদের। এরই মধ্যে ঘোষণা করা হয়েছে খোলামেলা পোশাক পরে বাইরে বের হলেই জে'লে যেতে হবে!

এছাড়া শুরুতে স্টেডিয়ামে অ্যালকোহল পান করা নিয়ে শিথিলতা থাকলেও হঠাৎ করেই জানানো হয়েছে সেটিও নি'ষি'দ্ধ।

কাতার মুসলিম প্রধান দেশ হওয়ায় সমকামী সম্প্রদায়ও নিজেদের নিরাপত্তা নিয়ে সন্দিহান। ফুটবলের জমজমাট লড়াই উপভোগ করতে কাতারে আসা স মর'্থকদের কাছে এখন বড় প্রশ্ন হয়ে দাঁড়িয়েছে, কি কি করা যাব'ে আর যাব'ে না!
এ প্রস'ঙ্গে কাতার বিশ্বকাপের সিইও নাসের আল খাতের বলেন, দেখু'ন আ মর'া শুরু থেকে বলে এসেছি যে, এখানে সবাইকে স্বাগতম। তবে আমা'দের সংস্কৃতির প্রতি শ্র'দ্ধাশীল 'হতে সবাইকে অনুরোধ জানাচ্ছি।

তবে বিশ্বকাপের প্রধান নির্বাহীর এমন মন্তব্যের পরও আশ্বস্ত 'হতে পারছে না মানুষ। কেউ কেউ এমন প্রশ্নও করছেন, হাত ধরে হাঁটা যাব'ে তো? অবশ্য যেভাবে নিষে'ধাজ্ঞা আসছে একের পর এক এমন কিছু হলেও হয়তো অবাক হবে না কেউ।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!