1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ০৯:১৩ অপরাহ্ন

‘শাকিব আমাকে জরাই ধরে কোলে নিয়েছিলো, কই আমার তো পেটে বাচ্চা হয় নাই’ (ভিডিও)

  • সময় বুধবার, ১৬ নভেম্বর, ২০২২
  • ২৭৯ পঠিত

ঢালিউডের জনপ্রিয় অ'ভিনেতা শাকিব খানের সাথে শবনম বু’বলীর বিয়ে ও সন্তানের খবর প্রকাশ্যে আসার পর শাকিবের তীব্র সমালোচনায় মুখর ভক্ত ও নেটিজেনরা। এরপর তাকে নিয়ে নানাজন করছেন ভিন্ন ভিন্ন মন্তব্য। শুধু নেটিজেনরা তাকে নিয়ে মন্তব্য করেননি, মন্তব্য করেছেন তার সহকর্মীরাও।

শাকিব খানকে নিয়ে এবার মুখ খুললেন অ'ভিনেত্রী ইলোরা গওহর। তিনি জানান, শাকিবকে ডুবানোর চেষ্টা করছেন বুবলী। শাকিব আমাকে জরাই ধরে কোলে নিয়েছিলো, কই আমা'র তো পেটে বাচ্চা হয় নাই। সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশিত এক ভিডিওতে নায়িকা ইলোরাকে এ ধরণে মন্তব্য করতে দেখা যায়।

এসময় ইলোরা আরও জানান, ‘জায়েদ খানের জন্য অনেকে র’ক্ত দিয়ে লেখা চিঠি পাঠায়। তাহলে শাকিব খান তো সুপারস্টার। একটা লোককে থাকতে দেন না। আমি বলব, নায়িকাগু'লোর দোষ আছে। অ'পু বিশ্বা'সের না হয় প্রেম ছিল। কিন্তু বুবলীর বাচ্চা নিতে হবে কেন? প্রোটেকশন কেন নাই? শাকিবকে ডুবানোর জন্য এমনটা করা হয়েছে। এখানে শাকিবের কোনো দোষ নেই।’

তিনি মনে করেন, যে কেউ শাকিবের স'ঙ্গে শুতে পারে। এটা কলকাতায় হর হা'মেশাই হয়। তাই শাকিববে কোনো দোষ দেখছেন না এই অ'ভিনেত্রী।

বুবলীর দেওয়া তথ্য মতে, ২০১৮ সালের ২০ জুলাই শাকিব ও বুবলী গো'পনে বিয়ে করেন। ২০২০ সালের ২১ মা'র্চ সন্তানের বাবা-মা হন শাকিব-বুবলী। তাদের সন্তানের নাম শেহজাদ খান বীর। গত ৩০ সেপ্টেম্বর সন্তানের ছবি ও নাম প্রকাশ করেন। এর কিছু দিন পর জানান বিয়ে ও সন্তান হওয়ার তারিখ। ভিডিও দেখতে ক্লিক করুন এখানে

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!