1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ১০:৪১ অপরাহ্ন

ব্রাজিল সমর্থকদের টপকে ৩ হাজার ফুট লম্বা পতাকা টাঙিয়ে চমক দেখাল আর্জেন্টিনা ভক্তরা

  • সময় বুধবার, ১৬ নভেম্বর, ২০২২
  • ৭২ পঠিত

এবার ময়মনসিংহের নান্দাইলে তিন হাজার ফুট লম্বা পতাকা টাঙিয়ে হইচই ফেলে দিয়েছেন আর্জেন্টিনার স মর'্থকরা। ময়মনসিংহ-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কে অন্তত এক কিলোমিটার এলাকাজুড়ে এ পতাকা টাঙানো হয়েছে।

এ বি'ষয়ে স্থানীয়রা জানান, উপজে'লা অটোরিকশা ব্যবসায়ী সমিতির সদস্য আল আমিন, আশিক ভূঁইয়া, এম'দাদুল হক বাচন, হাফিজুল ইসলাম হাফিজ ও ফাহিম ভূঁইয়া বৃহদাকার পতাকাটি তৈরি করেছেন। শুধু পতাকা টাঙানোই নয় সমিতির উদ্যোগে বড় পর্দায় খেলা দেখানোর জন্য প্রজেক্টরসহ প্রয়োজনীয় সরঞ্জামও কেনা হয়েছে।

এ সময় তারা জানান, আব্দুল মতিনের টেইলার্স ছয়দিনে এক হাজার ৫০০ গজ কাপড় দিয়ে তিন হাজার ফুট লম্বা পতাকা তৈরি করা হয়। সব মিলিয়ে পতাকা তৈরিতে ৫০ হাজার টাকা খরচ হয়েছে।

এদিকে পতাকা দেখতে আসা মোশারফ হোসেন রিয়াদ নামের এক যুবক জানান, আমা'র জানামতে এত বড় পতাকা নান্দাইলে আর কেউ এখনো তৈরি করেনি। বিশাল পতাকা টাঙানো হয়েছে শুনেই দেখতে আসলাম।

এ বি'ষয়ে পতাকা সেলাই করা কারিগর আব্দুল মতিন বলেন, আমি এবং আমা'র স্ত্রী মিলে ৬ দিন লেগেছে পুরো পতাকা সেলাই করেছি। আমা'র জীবনে এমন বড় পতাকা কখনও সেলাই করা করনি৷ আর্জেন্টিনা দলকে ভালোবাসি বিধায় আগ্রহ নিয়ে পতাকা'টা সেলাই করেছি। পারিশ্রমিক যতই দেয় তাই নিব এটার মধ্যে কোনো চাহিদা নাই।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!