1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ০৯:৩৩ অপরাহ্ন

আড়াই লাখ টাকাসহ স্বর্ণালঙ্কার নিয়ে ছেলের শিক্ষকের সঙ্গে উধাও মা

  • সময় মঙ্গলবার, ১৫ নভেম্বর, ২০২২
  • ২০৭ পঠিত

এবার চাঁদপুরের হাইমচর উপজে'লায় দিনমজুর সিদ্দিক মৈশালের স্ত্রী গৃহবধূ জেসমিন বেগমকে নিয়ে মা'দরাসার শিক্ষক সাইমুন সিরাজী উধাও হয়ে গেছে।

ইতোমধ্যে এ ঘটনায় গৃহবধূর স্বামী সিদ্দিক মৈশাল বাদী হয়ে থানায় একটি অ;ভি;যো;গ দা;য়ের করেছেন।

আজ সোমবার ১৪ নভেম্বর সকালে হাইমচর থানা অফিসার ইনচার্জ মো. আশরাফ উদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে গত শুক্রবার ১১ নভেম্বর গৃহবধূ জেসমিন বেগম ঘরে থাকা আড়াই লাখ টাকা স্বর্ণালঙ্কারসহ সাইমুন সিরাজীর হাত ধরে পালিয়ে যায়। অ'ভিযুক্ত ব্যক্তির নাম সাইমুন সিরাজী। তিনি উপজে'লার উত্তর চরভা'ঙ্গা কারীমিয়া নূরানী হাফিজিয়া মা'দরাসার শিক্ষক।

জানা যায়, জেসমিন বেগমের ছোট ছেলে ছাব্বির হোসেনকে এক বছর পূর্বে মুফতি সালমান সাকির পরিচালিত প্রতিষ্ঠান উত্তর চরভা'ঙ্গা কারীমিয়া নূরানী হাফিজিয়া মা'দরাসায় ভর্তি করেন।

সেই সুবাদে ছেলেকে আনা-নেওয়া ও খাবার দিয়ে আসার জন্য নিয়মিত মা'দরাসায় যান জেসমিন। সেখান থেকেই মা'দরাসার শিক্ষক সাইমুন সিরাজীর স'ঙ্গে সখ্যতা বেড়ে ওঠে তার।

এক পর্যায়ে অবৈ'ধ পর;কী;য়ায় লিপ্ত হন তিনি। মা'দরাসার শিক্ষক সাইমুন বিভিন্ন প্র'লোভন দেখিয়ে জেসমিনের কাছ থেকে প্রায় দেড় লাখ টাকা হাতিয়ে নেয়। পরে গত ৫ নভেম্বর অ'ভিযুক্ত জেসমিন বেগম ঘরে থাকা আড়াই লাখ টাকা স্বর্ণালঙ্কারসহ সাইমুন সিরাজীর হাত ধরে পালিয়ে যায়।

এদিকে মা'দরাসার পরিচালক মুফতি সালমান সাকি জানান, পরীক্ষা শেষে গত ৩ নভেম্বর থেকে মা'দরাসা সাত দিনের জন্য বন্ধ দেওয়া হয়েছে। খোলার তারিখে সবাই উপস্থিত হলেও নূরানী বিভাগের শিক্ষক সাইমুন সিরাজী উপস্থিত হননি।

তার ফোনে কল দিয়েও যোগাযোগ করতে পারিনি। পরে শুনেছি আমা'র মা'দরাসার ছাত্র ছাব্বির হোসেনের মাকে নিয়ে পালিয়ে গেছে। তবে তাকে খুঁজে পেলে থানা পু'লিশের মাধ্যমে উপযুক্ত শাস্তির মুখোমুখি করব, ইনশাআল্লাহ।

এ বি'ষয়ে অ'ভিযুক্ত জেসমিন বেগমের স্বামী সিদ্দিক মৈশাল বলেন, আমা'র ছেলেকে প্রবাসে পাঠানোর জন্য টাকা জমিয়েছিলাম। সেই আড়াই লাখ টাকা নিয়ে সাইমুন সিরাজীর হাত ধরে আমা'র স্ত্রী অন্যত্র চলে গেছে।

এনজিও থেকে কিস্তিতে টাকা উত্তোলন করে সেগু'লোও নিয়ে গেছে। ল'ম্পট সাইমুন সিরাজী ও জেসমিন বেগমকে খুঁজে বের করে আইনের আওতায় এনে উপযুক্ত শাস্তির দাবি করছি।

এদিকে জেসমিন বেগমের বাবা লনি মিজি বলেন, আমা'র মেয়ে জেসমিন বেগম কোথায় আছে সেটা বলতে পারছি না। তবে শুনেছি নাতি ছাব্বির হোসেনের শিক্ষক সাইমুন সিরাজীর স'ঙ্গে প'রকীয়া সম্পর্কে জড়িয়ে অন্যত্র চলে গেছে। এরপর সে ফিরে এলেও আ মর'া তাকে মেয়ে হিসেবে পরিচয় দিবো না।

এ বি'ষয়ে হাইমচর থানা ইনচার্জ মো. আশরাফ উদ্দিন জানান, মা'দরাসা শিক্ষক সাইমুন সিরাজী গৃহবধূ জেসমিন বেগমকে নিয়ে পালিয়ে গেছে।

এ বি'ষয়ে থানায় অ'ভিযোগ করেছেন গৃহবধূর স্বামী সিদ্দিক মৈশাল। এ বি'ষয়ে ত'দন্ত চলমান রয়েছে। আ'সামিদের খুঁজে বের করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!